বরিশালে কখন কোথায় ঈদের জামাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ১২:০৯ পিএম, ১০ এপ্রিল ২০২৪

বরিশাল নগরীতে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে নগরীর বান্দ রোডস্থ হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৮টায় এ জামাত অনুষ্ঠিত হবে।

এছাড়া জেলার সর্ববৃহৎ জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চরমোনাই দরবার শরীফ ময়দানে। সেখানে সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। জামাতে ইমামতি করবেন চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে বরিশাল মহানগর ইমাম সমিতি থেকে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়া ঈদের দ্বিতীয় বৃহৎ জামাত অনুষ্ঠিত হবে ঝালকাঠির নেছারাবাদ মাদরাসায়। তৃতীয় জামাত হবে মির্জাগঞ্জ ইয়ারউদ্দিন খলিফার (র.) মাজারে।

বরিশালে কখন কোথায় ঈদের জামাত

বরিশাল মহানগর জাতীয় ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী আবদুল মান্নান জানান, বরিশাল নগরীর চারটি মসজিদে দুটি করে ঈদ জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে সদর রোডে বায়তুল মোকাররম মসজিদে সকাল সাড়ে ৮টায় ও সাড়ে ৯টায় দুটি জামাত হবে। নগরীর চকবাজার রোডে জামে এবায়দুল্লাহ মসজিদ ও গির্জা মহল্লার জামে কশাই মসজিদে সকাল সাড়ে ৮টায় ও ১০টায় জামাত হবে। নগরীর পুলিশ লাইন জামে মসজিদে সকাল ৮টায় ও ৯টায় দুটি জামাতের আয়োজন করা হয়েছে।

এছাড়া উজিরপুরের গুঠিয়ার বাইতুল আমান জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায়। পাশাপাশি নগরীর পাঁচ শতাধিক মসজিদে সকাল ৮টা থেকে ১০টার মধ্যে ঈদের জামাত অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

শাওন খান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।