রাঙ্গামাটি

ঈদ-বৈসাবির ছুটিতে শতভাগ বুকিং সব হোটেল-মোটেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ১০ এপ্রিল ২০২৪

ঈদ ও বৈসাবির টানা ছুটিতে শতভাগ বুকিং হয়ে গেছে রাঙ্গামাটির সব হোটেল-মোটেল। পাহাড় হ্রদে ঘেরা রাঙ্গামাটি পর্যটকদের কাছে অন্যতম একটি পছন্দনীয় জায়গা। তাই তো পর্যটকরা সুযোগ পেলেই ছুটে আসেন পার্বত্য এ জেলায়।

ঈদুল ফিতর ও পাহাড়ের অন্যতম সামাজিক উৎসব বৈসাবি ও বাংলা নববর্ষকে ঘিরে পাহাড়ে চলছে উৎসবের আমেজ। এতে যোগ দিতে পাহাড়ে ছুটে আসছেন পর্যটকরা।

রাঙ্গামাটির গ্র্যান্ড মাস্টার হোটেলের স্বত্বাধিকারী শাহিন আলম জানান, আমাদের হোটেলে সব রুম আরও এক সাপ্তাহ আগের থেকে বুকিং হয়ে গেছে। আমাদের হোটেলে ঈদের পরে একসাপ্তাহ পর্যন্ত বুকিং রয়েছে। আশা করছি এবার আমাদের ব্যবসা ভালো হবে।

ঈদ-বৈসাবির ছুটিতে শতভাগ বুকিং সব হোটেল-মোটেল

হোটেল প্রিন্স স্বত্বাধিকারী নেচার আহম্মদ বলেন, দীর্ঘ একমাস আমাদের তেমন কোনো ব্যবসা হয়নি। তবে এবছর ঈদ, নববর্ষ ও পাহাড়ের বৃহৎ সামাজিক উৎসব বৈসাবি একসঙ্গে হওয়ায় ছুটিও বেশি। আর এ ছুটিকে কাজে লাগিয়ে পর্যটকরা ছুটে আসছেন পাহাড়ে।

রাঙ্গামাটির মতই একই চিত্র পাহাড়ের অন্যতম পর্যটন কেন্দ্র সাজেক ভ্যালিতে। সেখানেও শতভাগ বুকিং সব হোটেল-মোটেল।

ঈদ-বৈসাবির ছুটিতে শতভাগ বুকিং সব হোটেল-মোটেল

চাঁদের বাড়ি রিসোর্টের স্বত্বাধিকারী মো. ইয়াছিন বলেন, আমাদের রিসোর্টের পাচঁটি রুম রয়েছে এগুলো রমজানের মধ্যে বুকিং হয়ে গেছে। শতভাগ বুকিং আমাদের সব রিসোর্ট।

অবকাশ রিসোর্টের ব্যবস্থাপক দেলোয়ার হোসেন বলেন, সাজেক এখন পর্যটকদের কাছে অন্যতম একটি পছন্দনীয় জায়গা। আমাদের রিসোর্ট এসব ছুটিতে শতভাগ বুকিং থাকে। এ ঈদে ও বৈসাবির টানা ছুটিতে আশা করি আমাদের ব্যবসা ভালো হবে।

সাইফুল উদ্দীন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।