শিবচরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১৩ এপ্রিল ২০২৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের শিবচরে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের দোতরা হাজী ইয়াসিন মোল্লা কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, শিবচরের দোতরা হাজী ইয়াসিন মোল্লা কান্দি গ্রামের শাজাহান মোল্লার সঙ্গে একই এলাকার মতি মোল্লার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ কমপক্ষে ১৪ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার গোলদার বলেন, এই ঘটনায় উত্তেজনা থাকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।