মিরসরাই

সরব হয়ে উঠেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

সরব হয়ে উঠেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক। শনিবার (১৩ এপ্রিল) সকাল থেকে সড়কে যানবাহনের কিছুটা চাপ দেখা গেছে। গত তিনদিন সড়কে যানবাহন ছিল না বললেই চলে। ঈদ ও বৈশাখের ছুটির পর বিকেল থেকে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ।

সরেজমিনে দেখা গেছে, বারইয়ারহাট-চট্টগ্রাম শহরের মাদারবাড়ি রুটে চলাচল করা কিছু চয়েস ও উত্তরা বাস চলছে। এছাড়া কিছু লেগুনা, হাতেঘোনা দূর পাল্লার বাস চলাচল করছে। পণ্যবাহী ট্রাক, কাভার্ডভ্যান, পিকআপ তেমন চোখে পড়েনি। তবে ব্যক্তিগত গাড়ি প্রাইভেটকার, নোহা চলাচল করতে দেখা গেছে।

মিরসরাই, সরব হয়ে উঠেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

উপজেলার ধুম ইউনিয়নের মোবারকঘোনা গ্রামের বাসিন্দা আবু সুফিয়ান আওলাদ বলেন, ঈদ ও বৈশাখের লম্বা ছুটি তাই আমার মত অনেকে বাড়িতে রয়েছেন। ছুটি শেষ হবে আরও দুদিন পর। তখন হয়তো যানবাহন চলাচল বাড়বে।

মিরসরাই, সরব হয়ে উঠেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

লেগুনা চালক মোহাম্মদ মামুন বলেন, অন্য বছরের তুলনায় এবার ঈদে সড়কের চিত্র ভিন্ন। গাড়ির তেমন চাপ নেই। যাত্রীও তেমন নেই। তারপরও বাড়ি বসে থেকে কি করবো? তাই গাড়ি নিয়ে রাস্তায় বের হলাম।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, অন্য বছরের তুলনায় এবার ঈদে এখনো গাড়ির চাপ কম। মানুষ অফিসমুখী হলে চাপ বাড়বে। সড়কে নিরাপত্তা দিতে আমরা সর্বদা ডিউটি করে যাচ্ছি।

এম মাঈন উদ্দিন/আরেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।