বাবা হারালেন জাগো নিউজের এরশাদ আলী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:২০ পিএম, ১৮ এপ্রিল ২০২৪

জাগো নিউজের জ্যেষ্ঠ সহ-সম্পাদক এরশাদ আলীর বাবা অবসরপ্রাপ্ত ভূমি কর্মকর্তা হযরত আলী প্রামাণিক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেল পৌনে ৩টার দিকে বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। এদিন বাদ এশা পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

সহকর্মী এরশাদ আলীর বাবার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে জাগো নিউজ পরিবার। জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

হযরত আলী প্রামাণিক সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের উল্টাডাব গ্রামের মৃত মজির উদ্দিন প্রামাণিকের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম বলেন, সদা হাস্যোজ্জ্বল মানুষ ছিলেন হযরত আলী প্রামাণিক। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত কারণসহ কিছু শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এম এ মালেক/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।