বগুড়ায় ইউএনও কার্যালয়ে চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বগুড়া
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২১ এপ্রিল ২০২৪

বগুড়ার শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসারের কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৯ এপ্রিল) দিনগত রাতের কোন এক সময় ইউএনও অফিস থেকে দুটি হার্ডডিস্কসহ মনিটর, একটি ল্যাপটপ ও দুটি সিসিটিভি ক্যামেরার ডিভিআর চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় রোববার (২১ এপ্রিল) শাজাহানপুর উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা শফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা অফিস শেষে রাত ১১টার দিকে চলে যান। শুক্রবার ও শনিবার উপজেলা প্রশাসনের কার্যক্রম বন্ধ থাকায় কেউ সেখানে আসেননি। তবে শনিবার বিকেলের দিকে অফিসের কর্মচারী মোস্তা এসে দেখতে পান একটি কক্ষের তালা ভাঙা।

ইউএনও তাহমিদা আক্তারকে বিষয়টি জানালে খবর পেয়ে তিনি সেখানে যান। অফিসের তিনটি কক্ষ থেকে ওই ইলেকট্রনিক্স ডিভাইসগুলো চুরি হয়েছে। একটি কক্ষের তালা ভাঙা থাকলেও বাকি কক্ষগুলো তালাবদ্ধ দেওয়া ছিল।

জানতে চাইলে শাজাহানপুর উপজেলার ইউএনও তাহমিদা আক্তার ও প্রশাসনিক কর্মকর্তা শফিকুল ইসলাম ব্যস্ত আছেন বলে মোবাইলের কল কেটে দেন।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাটি খুবই নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে। চুরি হওয়া মালামাল ও জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।