ফেনীতে ৮ চোরাই গরুসহ একজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ২২ এপ্রিল ২০২৪

ফেনীতে আটটি গরুসহ আবুল কাশেম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার কাশেম শ্রীচন্দ্রপুরের আবদুল মালেকের ছেলে। এর আগে সকালে ফুলগাজী উপজেলার জিএম হাট ইউনিয়নের মধ্যম শ্রীচন্দ্রপুরের একটি বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করা হয়।

ছাগলনাইয়া থানার উপপরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৫ এপ্রিল দিনগত রাতে উপজেলার পশ্চিম দেবপুর এলাকার জাফর আহমদের স্ত্রী আকলিমা আক্তারের গরু দুটি চুরি হয়ে যায়। এ ঘটনায় ১৭ এপ্রিল তিনি মামলা করেন। একইসঙ্গে তারা গরু খোঁজাখুঁজি অব্যাহত রাখেন। আজ সকালে পাশের উপজেলা ফুলগাজীর একটি বাড়ি থেকে প্রথমে দুটি ও পরে আরও ছয়টি গরু উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেন ভুক্তভোগীর স্বজনরা।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, উদ্ধার বাকি ছয়টি গরুও মূল মালিকের কাছে হস্তান্তর করা হবে। এজন্য উপযুক্ত প্রমাণসহ প্রকৃত মালিকদের দ্রুত ছাগলনাইয়া থানায় যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।