মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২৪ এপ্রিল ২০২৪

বগুড়ার ধুনটে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে ধুনট-সোনাহাটা পাকা সড়কের থানাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জুলফিকার আলী। তিনি উপজেলার সরুগ্রামের বাসিন্দা।

জুলফিকার আলী সুরুগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। শিক্ষকতা জীবন থেকে অবসর নেওয়ার পর তিনি ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন। একইসঙ্গে উপজেলার কালেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ধুনট উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন জুলফিকার আলী। পথে ধুনট-সোনাহাটা সড়কের থানাপাড়া এলাকায় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির চাতালের সামনে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় সড়কের উত্তর পাশে একটি আমগাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে আহত হন তিনি।

চাতালের শ্রমিকরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিকভাবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।