রংপুরে গৃহবধূকে ধর্ষণ, সেই কবিরাজ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ১৬ মে ২০২৪

রংপুরের গঙ্গাচড়ায় কবিরাজের বাড়িতে প্রতিবন্ধী গৃহবধূ ধর্ষণের ঘটনায় কবিরাজ আবদুল খালেককে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে রংপুর মহানগরীর কোতোয়ালি থানাধীন মাটিয়াপাড়া, অযোদ্ধাপুর শ্যামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আবদুল খালেক গঙ্গাচড়া উপজেলার পাইকান উচাপাড়া গ্রামের আয়নাল হোসেন কবিরাজের ছেলে।

র‌্যাব-১৩ এর উপপরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জানান, ৮ মে ওই গৃহবধূর মা কুড়িফুল বেগম (৪৫) তার মানসিক ভারসাম্যহীন মেয়েকে আব্দুল খালেক কবিরাজের (৪৫) বাসায় চিকিৎসার জন্য নিয়ে যান। খালেক তাদেরকে সেখানে রাতযাপন করতে বলেন। পরে রাত সাড়ে দশটার দিকে আসামি আব্দুল খালেক কবিরাজ ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরের দিন সকালে ওই গৃহবধূ তার বাড়িতে গিয়ে স্বামীকে বিষয়টি জানান।

গৃহবধূর স্বামী অভিযোগ করেন, ১৫ হাজার টাকার লোভে তার শাশুড়ি নিজে মানসিক ভারসাম্যহীন মেয়েকে কবিরাজের বাড়িতে নিয়ে যান। রাতে থাকার সুযোগে খালেক কবিরাজ তাকে ধর্ষণ করেন।

বশির আহমেদ আরও জানান, গৃহবধূর স্বামীর অভিযোগ, কুড়িফুল বেগম আব্দুল খালেক কবিরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত। পরবর্তীতে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে গঙ্গাচড়া থানায় দুজনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় র‌্যাব অনুসন্ধানের একপর্যায়ে বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেফতার করে।

বশির আহমেদ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি আব্দুল খালেক কবিরাজ উপরোক্ত ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গঙ্গাচড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া ২ নম্বর আসামি ওই গৃহবধূর মা কুড়িফুল বেগমে গ্রেফতারে গোয়েন্দা অনুসন্ধান চলমান রয়েছে।

জিতু কবীর/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।