রংপুরে যানবাহন থেকে চাঁদা আদায়, গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ১৬ মে ২০২৪

রংপুরে বিভিন্ন যানবাহন থেকে অবৈধভাবে চাঁদা আদায়ের অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৬ মে) রাতে রংপুর-নীলফামারী মহাসড়কের খলেয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, দক্ষিণ খলেয়া বাজার এলাকার মৃত আবুল হোসেনের ছেলে চাঁদাবাজ চক্রের মূলহোতা চাঁন মিয়া (৫৬), সদর থানার লালচাঁদপুর হিন্দু পাড়ার অনিল চন্দ্রের ছেলে অমল চন্দ্র রায় (৪০), গঙ্গাসাগর থানার ওসি পাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে আলাউদ্দিন (১৮), নয়াটারি এলাকার আমিনুর রহমানের ছেলে ফারুখ মিয়া (১৯), গোকুল নাওয়াপাড়ার তশির উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৫৬), গোকুল কাজিপাড়া সুলতান আলীর ছেলে মহসিন আলী (৪০) এবং গঙ্গাচড়া থানার উত্তর খলেয়া এলাকার মমতাজ আলীর ছেলে মজিদুল ইসলাম (৪২)।

বৃহস্পতিবার (১৭ মে) বিকেলে র‌্যাব-১৩ এর উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দীর্ঘদিন গঙ্গাচড়া থানা এলাকায় রংপুর-নীলফামারী মহাসড়কের দক্ষিণ খলেয়া এলাকায় চাঁন মিয়ার নেতৃত্বে তার সহযোগীরা দীর্ঘদিন যাবত বিভিন্ন পণ্যবাহী যানবাহনে চাঁদা আদায় করছিলেন।

বুধবার (১৫ মে) দিনগত রাতে পণ্যবাহী একটি ট্রাক থামিয়ে এ চক্রের সদস্যরা চাঁদা আদায় করছিলেন। এসময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে আইনানুগ ব্যবস্থা নিতে আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

জিতু কবীর/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।