পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে যুবকের পা বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২৩ মে ২০২৪

পিরোজপুর সদর উপজেলার মূলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জেরে গোলাম রসুল খান নামের এক ব্যক্তির পা কুপিয়ে বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে উপজেলার টোনা ইউনিয়নের টোনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত গোলাম রসুল খান (৪৫) সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম গ্রামের আইয়ুব আলী খানের ছেলে।

গোলাম রসুলের ভাইপো রাসেল খান জানান, সকালে টোনা বাজার এলাকায় স্থানীয় একটি রাস্তায় বালু ভরাট ও সুপারি বাগান বিক্রি নিয়ে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ একই এলাকার গিয়াস, শহীদ, হাফিজুল, জালালসহ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে গোলাম রসুলকে কুপিয়ে গুরুতর আহত করেন। এসময় হামরাকারীদের ধারালো অস্ত্রের কোপে গোলাম রসুলের একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আফিস আহমেদ জানান, সকালে এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার দুই পায়ে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তার শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন ছিল। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।