ঝালকাঠিতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১১:৪৯ পিএম, ৩০ মে ২০২৪
প্রতীকী ছবি

ঝালকাঠির নলছিটিতে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো- উপজেলার কুশংগল ইউনিয়নের মুখিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে সামিয়া আক্তার (৫) ও বাচ্চু হাওলাদারের মেয়ে সাবিনা আক্তার (৬)। সম্পর্কে তারা চাচাতো বোন।

বৃহস্পতিবার (৩০ মে) সন্ধ্যা ৬টার এ দুর্ঘটনা ঘটে। নিহতরা স্থানীয় মুখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

সামিয়ার নানা হারুন হাওলাদার বলেন, আমার নাতনি সামিয়াকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পাশে তার জুতা দেখতে পাই। পরে পানিতে নেমে তাকে উদ্ধার করে নলছিটি হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তুতি নেওয়া হয়।

তিনি বলেন, এ সময় সামিয়ার চাচাতো বোন সাবিনাকেও কোথাও পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির একপর্যায়ে তার জুতাও পুকুরের পাশে পাওয়া যায়। পরে তাকেও পুকুর থেকে উদ্ধার করা হয়।

এরপর দুজনকেই উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান হারুন হাওলাদার।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় সরেজমিন পরিদর্শন করেছি। এ বিষয়ে কোনো অভিযোগ থাকলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আতিকুর রহমান/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।