রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা, চালকসহ পথচারী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ১২:৪৩ এএম, ১১ জুন ২০২৪
মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের কাঁটাতারের বেড়ার ওপর পড়ে। ছবি: জাগো নিউজ

বরিশালের বাকেরগঞ্জে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ এক পথচারী নিহত হয়েছেন। সোমবার (১০ জুন) সন্ধ্যায় বাকেরগঞ্জ উপজেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রুহিতারপাড় মিশু ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোটরসাইকেল চালক বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের সাগর (১৮) ও পথচারী সিলেট সদর সিটি কর্পোরেশন এলাকার ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নুরুজ্জামান (৬০)।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন। তিনি জানান, পটুয়াখালীর দিক থেকে আসা একটি মোটরসাইকেলটি মিশু ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে মহাসড়কের পশ্চিম পাশে রুহিতারপাড় জামে মসজিদের এক মুসল্লি দৌঁড় দিয়ে সড়ক পার হতে গেলে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই পথচারী নুরুজ্জামান নিহত হন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক সাগর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কাঁটাতারের বেড়ার ওপর পড়লে কাঁটাতারে তার গলা কেটে গিয়ে ঘটনাস্থলে সেও নিহত হয়। এসময় মোটরসাইকেলের পিছনে থাকা এক আরোহীকে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

রুহিতারপাড় জামে মসজিদের মুসল্লিরা জানান, নিহত নুরজামান সিলেটা থেকে তাদের সঙ্গীদের সাথে তাবলীগ জামাতে বরিশালে এসেছিলেন। বিকেলে মসজিদ থেকে ঘুরতে বের হয়ে তিনি দুর্ঘটনার শিকার হন।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে।

শাওন খান/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।