১৩২ কেজি হরিণের মাংস ফেলে পালালেন দুই শিকারী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০২:২৮ পিএম, ১১ জুন ২০২৪

সুন্দরবনের গহীন থেকে ১৩২ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে বনবিভাগ। সোমবার (১০ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সুন্দরবন পশ্চিম বনবিভাগের শাকবাড়ীয়া ক্যাম্পের চালকি খাল এলাকা থেকে এসব মাংস উদ্ধার করা হয়।

এ সময় বনবিভাগের উপস্থিতি টের পেয়ে শিকারীরা সুন্দরবনের ভেতরে পালিয়ে যেতে সক্ষম হন। তবে ঘটনাস্থল থেকে ১টি নৌকা জব্দ করেছে বনবিভাগের সদস্যরা।

ঘটনার সত্যতা স্বীকার করে শাকবাড়িয়া বন টহল ফাঁড়ির ওসি শফিকুল ইসলাম সহিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াবাদ ও শাকবাড়ীয়া ক্যাম্পের যৌথ অভিযানে রাত সাড়ে ৩টার দিকে চালকি খাল এলাকা থেকে ১৩২ কেজি হরিণের মাংসসহ ১টি নৌকা জব্দ করা হয়েছে। টর্চ লাইটের আলোয় দূর থেকে ২ জন শিকারীকে সুন্দরবনের ভেতরে পালিয়ে যেতে দেখেছি কিন্তু কাউকে আটক করা সম্ভব হয়নি।

খুলনা, সুন্দরবন১৩২ কেজি হরিণের মাংস ফেলে পালালেন দুই শিকারী

সুন্দরবন পশ্চিম বন বিভাগের কাশিয়াবাদ স্টেশন কর্মকর্তা নির্মল কুমার মন্ডল বলেন, কাশিয়াবাদ ও শাকবাড়ীয়া ক্যাম্পের যৌথ অভিযানে রাত সাড়ে ৩টার দিকে চালকি খাল এলাকা থেকে ১৩২ কেজি হরিণের মাংসসহ ১টি নৌকা জব্দ করা হয়েছে। তবে কাওকে আটক করা সম্ভাব হয়নি। এবিষয়ে বন আইনে মামলার প্রস্তুতি চলছে।

আলমগীর হান্নান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।