মেহেরপুরে ক্লিনিক মালিকের এক বছর কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১১ জুন ২০২৪

মেহেরপুরের গাংনীতে বামন্দী বাজারের করবী ক্লিনিকের মালিক জাহিদুল ইসলাম বিদ্যুতকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবাল (১১ জুন) বিকেলে গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামিম এ দণ্ড দেন। পরে দণ্ডিতকে কারাগারে পাঠানো হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলা হাড়াভাঙ্গা গ্রামের আরিফুল ইসলাম তার স্ত্রীর ডেলিভারির জন্য ওই ক্লিনিকে নিয়ে যান। ক্লিনিক কতর্পক্ষ ডাক্তার না থাকা স্বত্ত্বেও রোগীকে বিভিন্ন অযুহাতে ভর্তি রাখে। এতে গর্ভের সন্তান মারা যায়। দুপুরে করবী ক্লিনিকে ডাক্তার এসে সিজার করলে ওই নারী মৃত সন্তান প্রসব করেন।

পরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামিম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সুপ্রভা রাণী ঘটনাস্থলে যান। এসময় নানা অবস্থাপনার কারণে ক্লিনিক মালিক জাহিদুল ইসলাম বিদ্যুতকে এক বছর কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে নাদির হোসেন শামিম জানান, ক্লিনিক কর্তৃপক্ষের বিরুদ্ধে বিভিন্ন সময় নানা ধরনের অভিযোগ পাওয়া গেছে। সে অনুযায়ী অভিযান চালানো হয়। এসময় অব্যবস্থাপনার অভিযোগের সত্যতা পাওয়ায় ক্লিনিক মালিককে দণ্ড দেওয়া হয়।

আসিফ ইকবাল/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।