ঈদুল আযহা

রাজশাহীর আঞ্চলিক সংবাদপত্রগুলোর ছুটি চারদিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:২০ পিএম, ১৩ জুন ২০২৪

পবিত্র ঈদুল আযহায় রাজশাহী থেকে প্রকাশিত আঞ্চলিক সংবাদপত্রগুলোতে চারদিন ছুটি থাকবে।

শনিবার (১৫ জুন) থেকে শুরু হয়ে মঙ্গলবার (১৮ জুন) পর্যন্ত স্থানীয় সংবাদপত্রে কর্মরত সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা ঈদের ছুটি ভোগ করবেন। রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রগুলোর সম্পাদকদের নিয়ে গঠিত সংগঠন ‘রাজশাহী এডিটরস ফোরাম’ এ সিদ্ধান্ত নিয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে রাজশাহী এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক আহসান হাবীব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সকালে দৈনিক রাজশাহী সংবাদ অফিসে এডিটরস ফোরামের এক সভা অনুষ্ঠিত হয়। এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত আলী সভায় সভাপতিত্ব করেন। সভার সিদ্ধান্ত অনুযায়ি রাজশাহী থেকে প্রকাশিত সংবাদপত্রগুলো ১৫ জুন শনিবার থেকে ঈদের ছুটি শুরু হবে। ছুটি চলবে ১৮ জুন পর্যন্ত। অর্থাৎ ১৬ জুন রোববার থেকে ১৯ জুন বুধবার পর্যন্ত স্থানীয় সংবাদপত্রগুলো প্রকাশিত হবে না। তবে, এই সময়ে নিজস্ব ব্যবস্থাপনায় অনলাইন বিভাগ চালু থাকবে।

সাখাওয়াত হোসেন/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।