রাশিয়া বিশ্বকাপ : শুরু হচ্ছে ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া’ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৪ মে ২০১৮

রাশিয়া ফুটবল বিশ্বকাপকে ঘিরে জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া ক্যাম্পেইন’ শুরু করতে যাচ্ছে। ক্যাম্পেইনের আওতায় রাশিয়া ভ্রমণের সুযোগ ছাড়াও থাকছে ৪৩ ইঞ্চি এলইডি টিভি, মোবাইল রিচার্জ, প্রিয় দলের জার্সি ও ফুটবলসহ নানা পুরস্কার। বৃহস্পতিবার (২৪ মে) রাজধানীর বাড্ডা প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে নতুন এ ক্যাম্পেইনের ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান জানান, প্রাণ আপের ক্যাপে থাকা গোপন কোড ৬৯৬৯ নম্বরে এসএমএস করে পাঠিয়ে ক্রেতারা প্রতিদিন জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। বিশ্বকাপ উপলক্ষে ১ জুন থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ৩১ আগস্ট পর্যন্ত।

jagonews24

তিনি আরও জানান, ক্যাম্পেইনের তিনজন সৌভাগ্যবান বিজয়ী পাবেন রাশিয়ায় চারদিন তিন রাত থাকার সুযোগ। এছাড়া ৩০ জন বিজয়ী পাবেন ৪৩ ইঞ্চি এলইডি টিভি, দুই হাজার জন পাবেন প্রিয় দলের জার্সি ও ফুটবল এবং প্রতিদিন গড়ে ৫শ’ জন পাবেন মোবাইল রিচার্জের সুযোগ।

অনুষ্ঠানে প্রাণ আপ এর ‘ট্রিপ অ্যান্ড গিফট’ ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ১ ফেব্রুয়ারি থেকে ২০ মে পর্যন্ত চলা ওই ক্যাম্পেইনে সাতজন ইন্দোনেশিয়া ও পাঁচজন কক্সবাজার ভ্রমণের সুযোগ পেয়েছেন। এছাড়া পুরস্কার হিসেবে ভিশন এলইডি টিভি পেয়েছেন ১৫ জন এবং ২০ জন পেয়েছেন মোবাইল ফোন।

jagonews24

ক্যাম্পেইন ঘোষণা অনুষ্ঠানে প্রাণ বেভারেজ লিমিটিড এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান, প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস, জনসংযোগ বিভাগের এজিএম জিয়াউল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এএস/আরএস/আরআইপি

আপনার মতামত লিখুন :