ক্লিক ‘কঠিন ফ্যান’ ক্যাম্পেইনে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ১৪ জুন ২০১৮ | আপডেট: ০৩:০৮ পিএম, ১৪ জুন ২০১৮

বিশ্বকাপ ফুটবল, চার বছর পর পর অনুষ্ঠিত হয় এই গ্লোবাল ইভেন্ট। যাকে বলা হয় ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’। এ উপলক্ষে ক্লিক ‘কঠিন ফ্যান’ নামক একটি ক্যাম্পেইন শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার (১৪ জুন) থেকে। ক্যাম্পেইন চলবে আগামী ১০ জুলাই পর্যন্ত।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করে সেরা তিনজন জিতে নিতে পারবেন ক্লিক (Click)-এর পক্ষ থেকে একটি আকর্ষণীয় ডিএসএলআর ক্যামেরা, একটি স্মার্ট ফোন এবং একটি বাইসাইকেল।

বিশ্বকাপ ফুটবল নিয়ে বাংলাদেশি দর্শকদের মধ্যে তৈরি হয়েছে প্রবল উত্তেজনা। প্রিয় দলকে সাপোর্ট করার পাশাপাশি বিভিন্ন রকমের এক্টিভিটিস করে ভক্ত ও সমর্থকরা। কেউ প্রিয় দলের জার্সি গায়ে দিয়ে ঘুরে বেড়ায় কেউবা প্রিয় দলের পতাকা সবচেয়ে উঁচু জায়গায় উড়াতে চায়। কেউবা চুল কাটেন প্রিয় দলের কোনো খেলোয়াড়ের মত করে।

এছাড়াও কঠিন ফ্যানরা প্রিয় দলকে সাপোর্ট করে সেই দলের পতাকার রঙে বাড়ি রঙ করেন, কেউবা দীর্ঘ পতাকা বানান আবার কেউবা নিজের বাইককে পতাকার রঙ সাজিয়ে নেন। ক্লিক ‘কঠিন ফ্যান’ ক্যাম্পেইনের মাধ্যমে দেশের আনাচে-কানাচে ছড়িয়ে থাকা সেই সব নাম না জানা ‘কঠিন ফ্যানদের’ খোঁজা হচ্ছে।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে চাইলে ‘কঠিন ফ্যানদের’ কার্যক্রম (গল্প, ভিডিও কিংবা ছবি) #ClickKhothinFan দিয়ে নিজের প্রোফাইলে (প্রাইভেসি পাবলিক হতে হবে) শেয়ার করতে হবে। এছাড়া ‘কঠিন ফ্যানদের’ কার্যক্রম (গল্প, ভিডিও কিংবা ছবি) Click এর ফেসবুক পেজেও পাঠানো যাবে।

এমইউএইচ/আরএস/জেআইএম