আশুলিয়ায় এক্সিম ব্যাংকের কুইক হাব উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ১৯ জুলাই ২০১৮

সার্বক্ষণিক টাকা উত্তোলন ও জমাসহ বিভিন্ন ব্যাংকিং সুবিধা দিতে সাভারের শিল্প এলাকা আশুলিয়ায় উদ্বোধন করা হলো এক্সিম ব্যাংকের কুইক হাব। এতে গ্রাহকরা ২৪ ঘণ্টা টাকা উত্তোলন, টাকা জমা (ই-ক্যাশ), ব্যাংক স্টেটমেন্ট গ্রহণ ও হিসাব খোলার সুবিধা পাবেন।

বৃহস্পতিবার আশুলিয়ার নাসা বেসিকস কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে কুইক হাবের উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের পরিচালক ও নাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মো. সাইফুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এম সিরাজুল ইসলাম, মো. ফিরোজ হোসেন, মো. হুমায়ুন কবির, শাহ মো. আব্দুল বারী, এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় ও নাসা গ্রুপের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

খন্দকার মো. সাইফুল আলম বলেন, এক্সিম ব্যাংক সব সময় গ্রাহককে সর্বাধুনিক ব্যাংকিং সেবা দিতে বদ্ধপরিকর। সাভারের আশুলিয়া একটি শিল্প এলাকা। এ এলাকা দিনে রাতে ২৪ ঘণ্টাই কর্মচঞ্চল থাকে। তাই মানুষকে যেকোনো সময় সীমিত আকারে ব্যাংকিং সেবা দেয়ার জন্যই আমরা এই কইুক হাব উদ্বোধন করছি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের অগ্রগতির ধারাবাহিকতা তুলে ধরেন। এ সময় তিনি বলেন, এক্সিম ব্যাংক একটি অগ্রগামী ব্যাংক। এই ব্যাংক প্রতিনিয়ত কুইক হাবের মত নতুন নতুন সেবা নিয়ে আপনাদের কাছে আসবে।

এসআই/জেএইচ/পিআর

আপনার মতামত লিখুন :