এসবিএসির রাত ৮টা পর্যন্ত ব্যাংকিং সেবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১১ নভেম্বর ২০১৮

রাজধানীর দৈনিক বাংলার মোড়ে বিএসসি টাওয়ারে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের কর্পোরেট শাখার কার্যক্রম শুরু হয়েছে। গ্রাহকদের সুবিধার্থে শাখাটিতে রাত ৮টা পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম চলবে।

রোববার (১১ নভেম্বর) ব্যাংকের ৬৫তম নতুন এ শাখার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমায়ুন কবীর, প্রাইম গ্রুপের চেয়ারম্যান এম এ আউয়াল, এসবিএসি ব্যাংকের স্বতন্ত্র পরিচালক ড. হাফিজুর রহমান, ব্যাংকের শেয়ারহোল্ডার মিজানুর রহমান, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী, মো. মামুনুর রশিদ মোল্লা এবং ব্যাংকের শাখার ব্যবস্থাপক সৈয়দ মো. মহররম হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজম।

ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বলেন, পল্টন-মতিঝিল এলাকার ব্যবসায়ীদের সমস্যার কথা মাথায় রেখে এ শাখায় প্রতি কর্মদিবসে রাত ৮টা পর্যন্ত লেনদেনের ব্যবস্থা করা হয়েছে। ব্যাংকের সার্বিক কার্যক্রম হবে গ্রাহকবান্ধব।

তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে তার কার্যক্রম পরিচালনা করছে। বর্তমানে ব্যাংকিং খাত যেখানে খেলাপি ঋণে জর্জরিত, সখানে আমাদের খেলাপি ঋণ এক শতাংশের নিচে।

ব্যাংকের এমডি গোলাম ফারুক বলেন, ব্যাংকের লোগো পরিবর্তন করেছি। নতুন লোগোর মূল বার্তা হচ্ছে ‘বন্ধন’। আমরা মনে করি গ্রাহকদের সঙ্গে বন্ধন স্থায়ী করা দরকার। সময়ের পরিবর্তনের সঙ্গে ব্যাংকিং সেবায় যেমন স্বতন্ত্র আনা প্রয়োজন, তেমনি ব্যাংকের পরিচায়ক লোগোও সময়োপযোগী এবং আকর্ষণীয় করার প্রয়াস গ্রহণ করেছি। শুধু লোগো পরিবর্তন নয় আসল ব্যাংকিং সেবায় নতুনত্ব এনে পৌঁছাতে হবে গ্রাহকসেবায় নতুন এক উচ্চতায়।

এসআই/এএইচ/আরআইপি

আপনার মতামত লিখুন :