১৭ হাজার টাকা দিয়ে মিলল ৩ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৯

দুই সন্তানের জননী ব্রাহ্মণবাড়িয়ার নিলুফা আক্তার। ভবিষ্যত আর্থিক সুবিধার আশায় জীবন বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ থেকে তার নামে ৩ লাখ টাকা বীমা অংকের একটি পলিসি কিনেন স্বামী জাহাঙ্গীর আলম ভূঁইয়া।

তার নামে জীবন বীমা পলিসিটির মেয়াদ ছিল ২১ বছর। প্রতিবছরের জন্য প্রিমিয়াম নির্ধারিত হয় ১৭ হাজার ২৫০ টাকা। বীমা পলিসি কেনার পর প্রিমিয়ামের একটি কিস্তি পরিশোধ করেন নিলুফা। এরপরই না ফেরার দেশ পাড়ি জমান।

নিলুফা আক্তারের মৃত্যুর পর জেনিথ ইসলামী লাইফের কাছে বীমা দাবি উত্থাপন করেন তার স্বামী ও পলিসির নমিনি জাহাঙ্গীর আলম ভূঁইয়া। প্রয়োজনীয় কাগজপত্রসহ বীমা দাবি উত্থাপনের ১৭ দিনের মধ্যেই দাবির টাকা পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ।

সোমবার গ্রাহকের স্বামী ও দুই সন্তানের হাতে আনুষ্ঠানিকভাবে বীমা দাবির চেক হস্তান্তর করা হয়। এ লক্ষ্যে জেনিথ ইসলামী লাইফের চিটাগাং রোড সার্ভিস সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম নুরুজ্জামান। এতে সভাপতিত্ব করেন কোম্পানির এসইভিপি (উন্নয়ন) ও চিটাগাং রোড সার্ভিস সেন্টার ইনচার্জ এস এ মনিরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানি সচিব আবদুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের সভাপতি লিয়াকত হোসন খান রনি, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আবদুস সামাদ ব্যাপারী প্রমুখ।

এ বিষয়ে জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, ভবিষ্যত আর্থিক অনিশ্চয়তা থেকে মুক্তি পেতে মানুষ বীমা পলিসি গ্রহণ করে। আমাদের প্রধান লক্ষ্য গ্রাহকের স্বার্থ রক্ষা করা। গ্রাহকরা যে কোনো ধরনের বীমা দাবি পেতে প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করলে যতদ্রুত সম্ভব আমরা পরিশোধ করার চেষ্টা করব।

এমএএস/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :