রামপালে সুদমুক্ত কৃষি ঋণ দিলো জনতা ব্যাংক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৯:০২ এএম, ১৬ নভেম্বর ২০১৫

ব্যবসা উন্নয়ন কার্যক্রমের আওতায় বাগেরহাটের রামপাল উপজেলায় প্রান্তিক কৃষক ও দুঃস্থ মহিলাদের মাঝে সুদমুক্ত কৃষি ঋণ প্রদান এবং সেলাই মেশিন বিতরন করেছে জনতা ব্যাংক লিমিটেড।

রোববার রামপালের উপজেলা সম্মেলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে অনুদানের অর্থ এবং সেলাই মেশিন তুলে দেন জনতা ব্যাংকের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদ-উজ-জামান। এ সময় জনতা ব্যাংকের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুস সালাম এবং ডিএমডি হাসান ইকবাল, সাউথ বাংলা এগ্রিকালচার  এন্ড কমার্স ব্যাংক লিঃ এর চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন, রামপাল  উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মো. আবু সাঈদ এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল জলিল এবং রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। খুলনা বিভাগীয় অঞ্চলের মহাব্যবস্থাপক মো. কবির আহম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান শেখ মো. ওয়াহিদ-উজ-জামান বলেন, দেশের হতদরিদ্র মানুষদের মহাজনী দাদনের চক্রাকার সুদের জাল থেকে মুক্ত করতে সুদমুক্ত ঋন কার্যক্রম পরিচালনা করছে জনতা ব্যাংক। তিনি রামপালের পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠিকে স্বাবলম্বি করার লক্ষ্যে এবং তাদেরকে অর্থনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে জনতা ব্যাংকের সহায়তা অব্যাহত থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসএ/এআরএস/এমএস