চট্টগ্রামের আসকার দীঘির পাড়ে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ০৪ অক্টোবর ২০২২
চট্টগ্রামের আসকার দীঘির পাড়ে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন অনুষ্ঠান

চট্টগ্রামের আসকার দীঘির পাড়ে ইসলামী ব্যাংকের ৩৮৮তম শাখা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী (সিইও) মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ শাব্বির, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান ও মিফতাহ উদ্দিন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক বর্তমান সময়ের জন্য অন্যতম রোল মডেল। দেশের প্রান্তিক পর্যায় থেকে সর্বত্র ছড়িয়ে আছে আমাদের সেবা। তথ্যপ্রযুক্তির এ সময়ে মানুষকে আধুনিক ব্যাংকিংয়ের সঙ্গে যুক্ত করেছে ইসলামী ব্যাংক।

‘চট্টগ্রামে আরও বেশি শিল্পপ্রতিষ্ঠান স্থাপন, উন্নত রেমিট্যান্স সেবা দেওয়া ও জীবনমান উন্নয়নে বিনিয়োগের মাধ্যমে অর্থনীতিকে পরিবর্তন করতে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার আশা।’

মুহাম্মদ মুনিরুল মওলা সভাপতির বক্তব্যে বলেন, বাংলাদেশের অর্জিত রেমিট্যান্সের প্রায় এক-তৃতীয়াংশ এককভাবে ইসলামী ব্যাংকের মাধ্যমে আসে। এছাড়া বাংলাদেশ ব্যাংকের রিজার্ভে উল্লেখযোগ্য অবদান রাখছে এ ব্যাংক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- চট্টগ্রাম সাউথ জোনের প্রধান মিয়া মোহা. বরকত উল্লাহ ও ধন্যবাদ জ্ঞাপন করেন আসকার দিঘীর পাড় শাখাপ্রধান কাজী মো. আলমগীর।

আরও উপস্থিত ছিলেন- চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্যানেল মেয়র মুহাম্মদ গিয়াস উদ্দিন, কাউন্সিলর শৈবাল দাস সুমন ও আনজুমান আরা, চট্টগ্রাম কলেজের সাবেক অধ্যক্ষ সুচারু বিকাশ বড়ুয়া, প্রিন্সিপাল আ. ন. ম. দেলোয়ার হোসাইন আল-কাদরী ও বিশিষ্ট ব্যবসায়ী ইফতেখারুল আলমসহ আরও অনেকে।

এসএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।