বাণিজ্যমেলায় পোলারের প্যাভিলিয়নে আইসক্রিমপ্রেমীদের ভিড়

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১২:৪৬ এএম, ৩১ জানুয়ারি ২০২৩

চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৭তম আসর। মেলার শুরুর দিকে ক্রেতাদের আনাগোনা কম থাকলেও শেষ সময়ে জমে উঠেছে মাসব্যাপী এই বাণিজ্যমেলা।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার পোলারের প্যাভিলিয়নের সরেজমিনে এমনই চিত্র চোখে পড়ে।

এদিকে গত কয়েকদিন ধরে শীত কম থাকায় আইসক্রিমের প্যাভিলিয়নগুলোতে দেখা গেছে আইসক্রিমপ্রেমীদের উপচেপড়া ভিড়। মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য আইসক্রিমের এই প্যাভিলিয়নগুলোতে নানা ধরনের খেলা ব্যবস্থা রয়েছে।

জানা যায়, মোচা আইসক্রিম ১৫০ টাকা, চকোলেট নোগাট আইসক্রিম ১৫০ টাকা, মিন্ট চকোলেট আইসক্রিম ১৫০ টাকা, ভ্যানিলা আইসক্রিম ১০০ টাকা, চকোলেট আইসক্রিম ১০০ টাকা, স্ট্রবেরি আইসক্রিম ১০০ টাকা, বাটারস্কচ আইসক্রিম ১২০ টাকা, ক্ষীর আইসক্রিম ১২০ টাকা, সল্টেড ক্যারামেল আইসক্রিম ১২০ টাকায় বিক্রি করা হচ্ছে।

মেলায় ঘুরতে এসেছেন মাহফুজুর রহমান পারভেজ ও তার স্ত্রী। নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকা থেকে এসেছেন তারা। কথা হলে মাহফুজুর রহমান পারভেজ জানান, কেনাকাটা করে খুব ক্লান্ত। তাই মেলায় ঘুরে ঘুরে আইসক্রিম খাচ্ছি।

চার সন্তান নিয়ে বাণিজ্যমেলায় এসেছেন মাজহার হোসেন ইমন। কথা হলে তিনি বলেন, পোলার আইসক্রিম আমার সবসময় পছন্দের শীর্ষে থাকে। তাই মেলায় এসেই চার সন্তানকে নিয়েই আইসক্রিম খেতে পোলারের প্যাভিলিয়নে চলে এলাম।

jagonews24

প্যাভিলিয়নটির ইনচার্জ আরিফুল ইসলাম জানান, নানা আইটেমের আইসক্রিম নিয়ে এবারের মেলায় হাজির হয়েছি। মেলার শুরুর দিকে ক্রেতাদের চাপ কম থাকলেও শেষ সময়ে প্রচুর চাপ রয়েছে। পোলারের মোচা আইসক্রিমটি এবার বেশি বিক্রি হচ্ছে। আশা করছি আগামীকাল পর্যন্ত আমাদের প্যাভিলিয়নে আইসক্রিমপ্রেমীদের এমন উপচেপড়া ভিড়ই থাকবে।

এবারের মেলায় বাংলাদেশ ছাড়াও ভারত, হংকং, তুরস্ক, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, নেপালসহ ১২টি দেশের ব্যবসায়ীরা তাদের পণ্য নিয়ে হাজির হয়েছেন। মেলায় ১৭টি বিদেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। মেলায় দেশ-বিদেশের মোট ৩৩১টি স্টল, প্যাভিলিয়ন ও মিনি প্যাভিলিয়ন রয়েছে। গতবার এই সংখ্যা ছিল ২২৫টি।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে বাণিজ্যমেলা। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত চলবে। এবারে মেলার প্রবেশ মূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা। অনলাইনে ৫০ শতাংশ ডিসকাউন্টে মেলার টিকিট কেনা যাবে।

রাশেদুল ইসলাম রাজু/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।