বাণিজ্যমেলা

নিকাইয়ের ওয়াশিং মেশিন কিনলে ১০ ক্রোকারিজ পণ্য ফ্রি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০২:৩০ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

চলতি বছরের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৭তম আসরের সময় আর বাড়ছে না। আর কয়েক ঘণ্টা পর পর্দা নামছে বাণিজ্যমেলার এবারের আসরের। তাই অন্যান্য দিনের তুলনায় মেলার শেষ সময়ে ক্রেতাদের চাপ বেশি। শেষ মুহূর্তে প্রায় সব স্টলে চলছে অফারের ছড়াছড়ি। ঠিক তেমনি নিকাইয়ের পণ্যেও চলছে আকর্ষণীয় নানা অফার।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ‘নিকাই’ এর প্যাভিলিয়নে এমনই চিত্র লক্ষ্য করা গেছে।

jagonews24

জানা যায়, মেলার শেষদিন উপলক্ষে নিকাইয়ের প্যাভিলিয়ন থেকে একটি ওয়াশিং মেশিন কিনলে সঙ্গে ক্রোকারিজের ১০ টি পণ্য ফ্রি দেওয়া হচ্ছে। এছাড়া একটি মাইক্রোওভেন কিনলেও একই অফার দেওয়া হচ্ছে। তবে রাজকীয় এ অফার দেওয়ার পরও ক্রেতাদের তেমন সাড়া লক্ষ্য করা যায়নি। এদিকে নিকাইয়ের প্যাভিলিয়নে একেকটি ওয়াশিং মেশিন ৩০ হাজার থেকে ৪০ হাজার ৫০০ টাকায় এবং মাইক্রোওভেন ৩০ হাজার ৫০০ টাকা থেকে ৩৮ হাজার ৫০০ টাকায় বিক্রি হচ্ছে।

আরও পড়ুন>> নিকাইয়ের প্যাভিলিয়নে উপচেপড়া ভিড়

স্টলটির ইনচার্জ আশিকুর রহমান জাগো নিউজকে বলেন, আমাদের প্যাভিলিয়নে নিত্যপ্রয়োজনীয় সব জিনিসপত্র পাওয়া যায়। মেলার শুরুর দিকে ক্রেতার চেয়ে দর্শনার্থী বেশি ছিল। গত ৪ থেকে ৫ দিন ধরে ভালো কেনাবেচা হয়েছে। তবে, আজ শেষ দিন হওয়ায় আমরা প্রচুর অফার দিচ্ছি। কিন্তু ক্রেতাদের তেমন সাড়া পাচ্ছি না। আশা করছি, বিকেলের দিকে ক্রেতাদের চাপ বাড়বে।

jagonews24

এবারের মেলায় বাংলাদেশ ছাড়া ভারত, হংকং, তুরস্ক, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, নেপালসহ ১২টি দেশের ব্যবসায়ীরা অংশ নিয়েছেন। মেলায় ১৭টি বিদেশিপ্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলায় দেশ-বিদেশের মোট ৩৩১টি স্টল, প্যাভিলিয়ন ও মিনি প্যাভিলিয়ন রয়েছে। গতবার এ সংখ্যা ছিল ২২৫টি।

আরও পড়ুন>> বাণিজ্যমেলায় ক্রেতাদের নজর কাড়ছে ম্যাজিক ব্রাশ

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে বাণিজ্যমেলা। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত চলবে। এবারে মেলার প্রবেশ মূল্য প্রাপ্ত বয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্তদের জন্য ২০ টাকা। অনলাইনে ৫০ শতাংশ ডিসকাউন্টে মেলার টিকিট কেনা যাবে।

রাশেদুল ইসলাম রাজু/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।