একসঙ্গে কাজ করবে বিজিএমইএ-আপন বাজার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২২ মার্চ ২০২৩

বিজিএমইএ’র সঙ্গে কাজ করবে ‘আপন বাজার’। বুধবার (২২ মার্চ) বিজিএমইএ কার্যালয়ে এক বৈঠকে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সঙ্গে অংশীদারত্বের ঘোষণা দিয়েছে দিয়েছে সংস্থাটি।

বাংলাদেশের শ্রমিকদের প্রথম এবং সর্ববৃহৎ ওয়েলবিং প্ল্যাটফর্ম আপন বাজার, যা ডিসকাউন্টেড দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয়, ক্রেডিট সুবিধা এবং স্বাস্থ্য বীমা প্রদান করে।

বৈঠকে বিজিএমইএ’র পক্ষে সভাপতি ফারুক হাসান ও পরিচালক নীলা হোসনে আরা এবং আপন বাজারের ব্যবস্থাপনা পরিচালক সাইফ রশিদ ও পরিচালক ইয়াসির আরাফাত উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে, গ্যাসের সমাধান শিগগির: বিজিএমইএ 

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, আমাদের কর্মী এবং কর্মচারীরা পোশাক শিল্পের শক্তি। তাই শিল্পের টেকসই প্রবৃদ্ধির জন্য তাদের কল্যাণ ও সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপন বাজারের সঙ্গে এই অংশীদারত্ব পোশাক শ্রমিকদের স্বাস্থ্যগত উন্নয়ন ও কল্যাণে বিজিএমইএ গৃহীত পদক্ষেপগুলোর একটি। পোশাক কারখানার শ্রমিক ও কর্মচারীদের মানসম্পন্ন সেবা দিতে আরও কারখানা তাদের সঙ্গে অংশীদারত্ব করবে।

আপন বাজার বর্তমানে ২৬টি কারখানায় কাজ করছে এবং এক লাখের বেশি শ্রমিককে সেবা দিচ্ছে। এটি কর্মীদের অভিবাসন কমাতে, উৎপাদনশীলতা উন্নত করতে এবং ব্যবসায়িক সঞ্চয় বাড়াতে কাজ করে।

ইএআর/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।