বনপাড়ায় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ৩১ জুলাই ২০২৩

নাটোরের বনপাড়া পৌরসভায় সম্প্রতি দেশীয় ইলেক্ট্রনিক্স কম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শোরুমের উদ্বোধন করা হয়েছে। বনপাড়া পৌরসভার মানুষজন এখন সুলভমূল্যে মিনিস্টারের ফ্রিজ, এসি, টিভিসহ সব ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনতে পারবেন।

সোমবার (৩১ জুলাই) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের বনপাড়া পৌরসভার মেয়র জনাব কে এম জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন মিনিস্টার গ্রুপের শোরুম বিভাগের ডিরেক্টর মো. রফিকুল ইসলাম লিটন।

প্রধান অতিথির বক্তব্যে কে এম জাকির হোসেন বলেন, বনপাড়া পৌরসভা একটি ব্যবসাবান্ধব এলাকা। এখানে ব্যবসায়ীরা নির্বিঘ্নে ব্যবসা করেন। যেকোনো ধরনের অনৈতিক কর্মকাণ্ড তিনি শক্ত হাতে প্রতিহত করেন।

তিনি আরও বলেন, মিনিস্টার পরিবারকে তিনি সর্বাত্মকভাবে ব্যবসায়িক সহযোগিতা দেবেন এবং প্রতি পদক্ষেপে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

বিশেষ অতিথির বক্তব্যে মো. রফিকুল ইসলাম লিটন বলেন- ‘ঘরে ঘরে মিনিস্টারের কোয়ালিটি ফুল পণ্য পৌঁছে দিতে অবিরাম কাজ করে যাচ্ছে মিনিস্টার। সব শ্রেণির মানুষই যাতে অত্যন্ত সুলভমূল্যে আধুনিক ফ্রিজ, টিভি, এসিসহ সবধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যে ঘর সাজাতে পারেন- আমরা সেই লক্ষ্যে কাজ করছে। তাই প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে নিয়ে আসছি মিনিস্টারের শোরুম।’

উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।