জেসিএক্স আবাসন মেলায় ক্রেতাদের ভিড়

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:২২ এএম, ১৩ অক্টোবর ২০২৩

আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড আয়োজিত চার দিনব্যাপী জেসিএক্স প্রপার্টি এক্সপো-২০২৩-এ ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সমাগম ঘটেছে। দেশের জনপ্রিয় সেলিব্রিটিদের পদচারণায় দিনভর মুখরিত ছিল প্রতিষ্ঠানটির কার্যালয়। জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেত্রী বিদ্যা সিনহা মীম বেলুন উড়িয়ে ও ফিতা কেটে এই আবাসন মেলার উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জাপান স্ট্রিটের ‘জেসিএক্স বিজনেস টাওয়ারে’ চার দিনব্যাপী এই মেলা শুরু হয়েছে। চলবে আগামী রোববার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা অবধি।

বাংলাদেশের দ্রত বর্ধনশীল রিয়েল এস্টেট কোম্পানি জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেডের মেলায় ফ্ল্যাট বুকিং দিলে পাওয়া যাবে ১০ লাখ টাকা পর্যন্ত মূল্যছাড়। এছাড়াও ইন্টেরিয়র ডিজাইনে ৫০ শতাংশ ছাড়ের সঙ্গে থাকছে কমপ্লিমেন্টরি কিচেন কেবিনেট ও হোম মুভার সার্ভিস।

মেলায় কোম্পানির সিইও, ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জমির মালিকসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন। আগত ক্রেতা-দর্শনার্থীরা জেসিএক্স ডেভেলপমেন্টের চলমান ৩৬টি আবাসান প্রকল্পের ২০ লাখ ৮১ হাজার স্কয়ার ফুটের বেশি আয়তনের স্পেস থেকে স্বপ্নের ফ্ল্যাট/অফিস বেছে নেওয়ার সুযোগ পাচ্ছেন।

এছাড়া, বসুন্ধরা আবাসিক এলাকার ৯২ কাঠা জমির ওপর আগামী ডিসেম্বরে শুরু হচ্ছে জেসিএক্স আরও গ্রান্ড রেসিডেন্স লাক্সারি কনডোমিনিয়াম। এই প্রকল্পের ৬০ শতাংশ জায়গা উন্মুক্ত থাকবে।

এ বিষয়ে জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন চৌধুরী বলেন, আমরা জাপানি এবং দেশের সেরা প্রকৌশলীদের মাধ্যমে দৃষ্টিনন্দন ডিজাইন এবং মানসম্পন্ন আবাসনের নিশ্চয়তা দিচ্ছি। আমাদের সব প্রকল্প নির্ধারিত সময়ের মধ্যে গ্রাহককে হস্তান্তর করা হয়।

অভিনেতা ফেরদৌস আহমেদ বলেন, জেসিএক্স ডেভেলপমেন্টসের জন্মলগ্ন থেকেই আমার সঙ্গে সম্পর্ক। সেই থেকে আছি। আমরা অনেক পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হই। কিন্তু কারও সঙ্গে সম্পর্কটা স্থায়ী হয় না। একমাত্র জেসিএক্স ডেভেলপমেন্টের সঙ্গে আমরা আছি। আজীবন আমাদের সম্পর্ক থাকবে। নির্মাণসামগ্রী এবং কমিটমেন্টের জায়গায় তারা শতভাগ বিশ্বস্ততার সঙ্গে কাজ করে। জেসিএক্স দারুণ সব প্রজেক্ট বাস্তবায়ন করছে। আমার কানাডাপ্রবাসী আত্মীয় আজ আসবেন জেসিএক্সে ফ্ল্যাট বুকিং দিতে।

বিদ্যা সিনহা মীম বলেন, আমি নিজেই জেসিএক্সের বাসায় বাস করছি। আমার আত্মীয় স্বজন এবং পরিচিতরাও জেসিএক্স থেকে ফ্ল্যাট কিনেছেন। একটা কথা সবসময় সবাই বলে, ডেভেলপাররা নির্ধারিত সময়ে ফ্ল্যাট হস্তান্তর করে না। জেসিএক্স দুই বছরের মধ্যেই ফ্ল্যাট বুঝিয়ে দিয়েছে আমাকে। আমি সারপ্রাইজড।

জাপানের বিখ্যাত রিয়েল এস্টেট কোম্পানি সিআরইইডি গ্রুপের সঙ্গে যৌথ মালিকানায় দেশের অন্যতম রিয়েল এস্টেট কোম্পানি জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড। বসুন্ধরা আবাসিক এলাকায় জেসিএক্স অনেকগুলো বাণিজ্যিক এবং আবাসিক প্রকল্প নির্মাণ করেছে।

এমএএস/কেএএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।