বিকাশ-এ ৩০ দিনের জিপি প্যাক রিচার্জে বাইক জেতার সুযোগ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ১৮ ডিসেম্বর ২০২৩

সপ্তাহজুড়ে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে (প্রিপেইড ও পোস্টপেইড) ৩০ দিনের প্যাক রিচার্জ করে সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাবেন ১ লাখ ৪০ হাজার টাকা মূল্যের বাইক কুপন।

এছাড়াও প্রতিদিন ৩০ দিনের প্যাক রিচার্জকারী শীর্ষ ৩ জন গ্রাহক পাচ্ছেন ২০ হাজার টাকা মূল্যের স্মার্টফোন কুপন। ‘৩০ দিনের প্যাকে ধামাকা অফার’ ক্যাম্পেইনটি চলবে আগামী ২০ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত।

ক্যাম্পেইন শেষে শুধুমাত্র একজন মেগা বিজয়ী বাইক কুপনটি পাবেন এবং ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ১ বার স্মার্টফোন কুপন পাবেন। কুপন পাওয়ার ২৯ দিন পর্যন্ত শর্ত সাপেক্ষে কুপনটি ব্যবহারের মেয়াদ থাকবে।

বিকাশের জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবার সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন।

গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরও সহজ, স্বাচ্ছন্দ্যময় ও আকর্ষণীয় করতে এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।