মিডল্যান্ড ব্যাংক ও ভলটেক বাংলাদেশের মধ্যে চুক্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪০ পিএম, ২৫ ডিসেম্বর ২০২৩

মিডল্যান্ড ব্যাংক এবং ভলটেক বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের মধ্যে আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

ভলটেক বাংলাদেশ প্রাইভেট লিমিটেড ২০১৮ সালে বাংলাদশের সব পাওয়ার প্ল্যান্ট, সাবস্টশেন, প্রসেস প্ল্যান্টগুলোর পরীক্ষা ও কমশনিং, ইঞ্জিনিয়ারিং, ইরকেশন সুপারভিশন, সিভিল সুপারভিশন, প্রতিরোধমূলক রক্ষণাবেক্ষণ করার জন্য বিশেষ পরিষেবা প্রদানের জন্য প্রতিষ্ঠিত হয়েছে।

২১ ডিসেম্বর ব্যাংকের প্রধান কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের হেড অব ইনিস্টিটিউশনাল ব্যাংকিং ডিভিশন মো. জাবেদ তারেক খান এবং ভলটেক বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ইন্টারন্যাশনাল বিজনেস সি. নাটারঞ্জন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

সমঝোতা চুক্তির আওতায় ভলটেক বাংলাদেশ প্রাইভেট লিমিটেড তাদের প্রতিদিনের ব্যবসায়িক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য আধুনিক অনলাইন ভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন ‘মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)’ এ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল লায়বিলিটি ইউনিটের প্রধান প্রশান্ত কুমার সাহা এবং ভলটেক বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের কান্ট্রি ম্যানেজার জিয়া খানসহ অন্যান্য নিবাহী কর্মকর্তাবৃন্দ।

এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।