মিডল্যান্ড ব্যাংক-জুমলায়ন হেভি ইন্ডাস্ট্রিজ বাংলাদেশের চুক্তি সই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ১৭ জানুয়ারি ২০২৪

মিডল্যান্ড ব্যাংক এবং জুমলায়ন হেভি ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশের মধ্যে আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।

ঢাকার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে গত ১৪ জানুয়ারি মিডল্যান্ড ব্যাংকের এমডি ও সিইও মো. আহসান-উজ- জামানের উপস্থিতিতে মিডল্যান্ড ব্যাংকের হেড অব ইনস্টিটিউশনাল ব্যাংকিং ডিভিশন মো. জাবেদ তারেক খান এবং জুমলায়ন হেভি ইন্ডাস্ট্রিজ বাংলাদেশের কান্ট্রি হেড সাইমন ঝেং চুক্তিতে সই করেন।

জুমলায়ন হেভি ইন্ডাস্ট্রি সায়েন্স অ্যান্ড টেকনোলজি কোং লিমিটেড, চীনে ১৯৯২ সালে প্রতিষ্ঠিত, বিশ্বের শীর্ষ পাঁচ (৫) নির্মাণ সরঞ্জাম প্রস্তুতকারক কোম্পানিগুলোর মধ্যে একটি। কোম্পানিটি মূলত গবেষণা ও উন্নয়ন, নির্মাণ যন্ত্রপাতি, কৃষি যন্ত্রপাতি এবং অন্যান্য উচ্চ-প্রযুক্তির সরঞ্জাম এবং নতুন নির্মাণসামগ্রী তৈরিতে নিযুক্ত।

জুমলায়ন হেভি ইন্ডাস্ট্রি বাংলাদেশ কোং লিমিটেড জুমলায়ন চীনের শতভাগ মালিকানাধীন সহযোগী প্রতিষ্ঠান।

সমঝোতা চুক্তির আওতায় জুমলায়ন বাংলাদেশ তাদের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য মিডল্যান্ড ব্যাংক এর আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম) অ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই কোম্পানির জ্যেষ্ঠ কর্মকর্তারা।

এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।