ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় সর্ববৃহৎ প্যাভিলিয়ন নিয়ে আরএফএল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রায় ১৬ হাজার বর্গফুটের বিশাল প্যাভিলিয়ন নিয়ে এ টু জেড পণ্যের পসরা সাজিয়েছে দেশের এক নম্বর হাউজওয়্যার ব্র্যান্ড আরএফএল।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সর্ববৃহৎ প্যাভিলিয়ন নিয়ে আরএফএল

তিনতলা বিশিষ্ট আরএফএলের ২ ও ৩ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন মূল ভবনের উত্তর পাশে অবস্থিত। এর নিচতলায় রয়েছে প্লাস্টিক পণ্য, মেলামাইন, স্টেশনারি, ঘড়ি, ছোট খেলনা, কিচেনওয়্যারসহ গৃহস্থালি পণ্য। দ্বিতীয় তলায় ইলেক্ট্রনিক্স, ফুটওয়্যার, বাইসাইকেল, খেলনা ও প্লাস্টিক ফার্নিচার। তৃতীয়তলায় যাবতীয় বিল্ডিং ম্যাটেরিয়াল পণ্যের প্রদর্শনী।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সর্ববৃহৎ প্যাভিলিয়ন নিয়ে আরএফএল

মেলায় আগত ক্রেতাদের জন্য আরএফএল প্যাভিলিয়নে রয়েছে একটি কিনলে একটি ফ্রি, দুটি কিনলে একটি ফ্রিসহ বিভিন্ন পণ্যে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এছাড়া এমএফএস, কার্ড ও ক্যাশ পেমেন্ট সুবিধার পাশাপাশি ৩ হাজার টাকার পণ্য ক্রয়ে থাকছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সর্ববৃহৎ প্যাভিলিয়ন নিয়ে আরএফএল

আরএফএলের (রিটেইল চেইন) প্রধান বিপণন কর্মকর্তা শফিক শাহীন বলেন, প্রতিবারের মতো এবারও আমরা ক্রেতাদের জন্য নানা রকম নতুন নতুন পণ্য ও অফার নিয়ে এসেছি। শেখ হাসিনা সরণি পুরোপুরি চালু হওয়ার ফলে আশা করছি গতবারের তুলনায় এবার ২০-৩০ শতাংশ বেশি ক্রেতা মেলায় আসবে এবং শুরু থেকেই আমরা বেশ ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, এবার আগের থেকেও বেশি ক্রেতাকে পণ্য ও সেবা দিতে পারব।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।