বরিশালে হচ্ছে ‘সারা’র নতুন আউটলেট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানী ঢাকাসহ দেশের বেশ কিছু জেলা শহরে আছে সারা। এবার বরিশালে যাচ্ছে ফ্যাশন লাইফস্টাইল ব্র্যান্ডটি। আগামী ১৪ ফেব্রুয়ারি বরিশালের বিবির পুকুরপাড়ে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করতে যাচ্ছে ‘সারা’র নতুন আউটলেটটি।

‘ফকির কমপ্লেক্স, ১১২ সদর রোড, বিবির পুকুর পাড়, বরিশাল- ৮২০০’ এই ঠিকানায় পাওয়া যাবে ‘সারা’র সব পণ্য।

বরিশালে ‘সারা’ লাইফস্টাইলের এ আউটলেটে থাকছে সব বয়সী ক্রেতাদের জন্য পোশাক। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও থাকছে বিশেষ কালেকশন। প্রায় সহস্রাধিক কালার এবং ডিজাইনের ভিন্নতা থাকছে সারা’ র পোশাকের আয়োজনে।

মাত্র ৩০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকার মধ্যে সারা’র বিভিন্ন পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

বরিশালের এ আউটলেট চালুর মাধ্যমে ঢাকা এবং ঢাকার বাইরে মোট ১৪টি আউটলেট হলো সারা’র। ঢাকায় সারা’র আউটলেট রয়েছে মিরপুর, বসুন্ধরা সিটি, উত্তরা, মোহাম্মদপুর, বারিধারা, বনশ্রী, ওয়ারী ও বাসাবোতে। ঢাকার বাইরে সারা’র আউটলেট রয়েছে রংপুর, রাজশাহী, বগুড়া, সিলেট, ফেনী ও সর্বশেষ বরিশালে।

স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড সারা কাজ শুরু করে ২০১৮ সালের মে মাস থেকে।

আউটলেটের পাশাপাশি নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রাম থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন।

আইএইচআর/এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।