আইবিবি কর্মকর্তাদের গৃণনির্মাণ ঋণ দেবে সোনালী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

দ্য ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) কর্মকর্তা/কর্মচারীদের ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহনির্মাণ, জমিসহ বাড়ি ক্রয় এবং ফ্ল্যাট ক্রয়ের জন্য ঋণ দেবে সোনালী ব্যাংক পিএলসি। রোববার (১১ ফেব্রুয়ারি) এ লক্ষ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

সোনালী ব্যাংক পিএলসির সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং দ্য ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর মহাসচিব লাইলা বিলকিস আরা এর উপস্থিতিতে ব্যাংকের প্রধান কার্যালেয় রোববার এ সমঝোতা স্মারক সই হয়েছে।

সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. মিজানুর রহমান মজুমদার এবং দ্য ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ (আইবিবি) এর পরিচালক ড. মো. শেখ রমিজুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, আইবিবি’র সচিব, পরিচালকসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইএআর/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।