মেরিনারদের সঙ্গে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪২ এএম, ০৫ মার্চ ২০২৪

বাংলাদেশ মেরিন একাডেমির উদ্যোগে ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির সহযোগিতায় মেরিনারদের বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্ধকরণ বিষয়ক মতবিনিময় সভা সম্প্রতি চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ মেরিন একাডেমির কমান্ড্যান্ট ক্যাপ্টেন মো. ইবনে কায়সার তৈমুরের সভাপতিত্বে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীন প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেরিন একাডেমির সিইও খালিদ মাহমুদ, চীফ ইঞ্জিনিয়ার আতিকুর রহমান, ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইংপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম।

স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখার প্রধান আবদুল নাসের ও বাংলাদেশ মেরিন একাডেমির অ্যাডজুট্যান্ট গোলাম মোসÍফা।

অনুষ্ঠানে ব্যাংকে হিসাব খোলা ও বৈধ পথে রেমিট্যান্স প্রেরণের গুরুত্ব নিয়ে আলোচনা করেন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাইফুদ্দীন মোহাম্মদ খালেদ ও মো. মাইনুল ইসলাম। এ সময় মেরিনারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।