ক্লেমন নিয়ে এলো নতুন স্বাদের মোহিতো

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৩ এপ্রিল ২০২৪

ক্লেমন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর ক্লিয়ার লেমন ড্রিংক। ক্লিয়ারলি লেমনের ফ্রেশনেস ছড়িয়ে, তরুণ ও সব বয়সী মানুষের হৃদয়ে এরই মধ্যে ক্লেমন জায়গা করে নিয়েছে। এবার ক্লেমন পরিবারে যুক্ত হলো আরেকটি রিফ্রেশিং ড্রিংক ‘ক্লেমন মোহিতো’। কুল লেমন ও মিন্টের সতেজতায় তৈরি ক্লেমন মোহিতো এখন পাওয়া যাচ্ছে সর্বত্র।

ক্লেমন মোহিতোর কুল লেমন এবং মিন্টের ফ্রেশনেসের দারুণ কম্বিনেশন ভোক্তাকে করে তুলবে সতেজ ও প্রাণবন্ত। এ গ্রীষ্মের প্রচণ্ড গরমে কুল ও রিফ্রেশ থাকতে, ক্লেমন মোহিতো হতে পারে এক অতুলনীয় সমাধান। এছাড়া শরীরকে রিহাইড্রেট করতে ক্লেমন মোহিতো উপকারী। কুল লেমন এবং মিন্টের সতেজতায় ক্লেমন মোহিতোর নতুন স্বাদে দূর হবে সারা দিনের ক্লান্তি।

২ এপ্রিল আকিজ হাউজে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্লেমন মোহিতো আনুষ্ঠানিকভাবে বাজারজাতকরণের উদ্বোধন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিরেক্টর অব অপারেশন সৈয়দ জহুরুল আলম। তিনি জানান, ক্লেমন যেমন খুব কম সময়ে বাংলাদেশের জনপ্রিয় ক্লিয়ার লেমন ড্রিংকে পরিণত হয়েছে এবং ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষে চলে এসেছে, ঠিক তেমনই ক্লেমন মোহিতো ভোক্তাদের চাহিদা ও পছন্দ অনুযায়ী তৈরি করা হয়েছে। তাই আমরা আশা করছি, ভোক্তারা ঠিক একই রকম ভালোবাসা দিয়ে ক্লেমন মোহিতোকে গ্রহণ করে নেবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জিসিপিও নাবিল আহমেদ, সিএমও মাইদুল ইসলাম, ব্র্যান্ড ম্যানেজার আব্দুল আজিজ এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।