প্রগতির সঙ্গে ব্যাংকাসুরেন্স চুক্তি করলো মিডল্যান্ড ব্যাংক

বিজ্ঞাপন বার্তা বিজ্ঞাপন বার্তা
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৬ মে ২০২৪

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের সঙ্গে ব্যাংকাসুরেন্স চুক্তি সই করেছে মিডল্যান্ড ব্যাংক পিএলসি। এ কৌশলগত পদক্ষেপের লক্ষ্য মিডল্যান্ড ব্যাংকের আর্থিক পণ্য এবং পরিষেবা প্রসারিত করা, গ্রাহকদের আরও বেশি সুবিধা এবং বিমা সুবিধা দেওয়া।

এই অংশীদারত্বের অধীনে প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের বিবিধ পরিসরের বিমা পণ্যগুলো এখন মিডল্যান্ড ব্যাংকের মাধ্যমে প্রসারিত হবে। সম্প্রসারিত এ পণ্য পোর্টফোলিও মিডল্যান্ড ব্যাংকের ক্রমবর্ধমান গ্রাহক সেবার বিভিন্ন চাহিদা পূরণ করবে। পাশাপাশি গ্রাহকের আর্থিক সুস্থতা ও সম্পদ সুরক্ষা ক্ষমতা প্রদান করবে।

মিডল্যান্ড ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আহসান-উজ জামান এবং প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ সেহাব উল্লাহ আল-মঞ্জুর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক পিএলসির চিফ ব্যাংকাসুরেন্স অফিসার (সিবিও) মো. রাশেদ আক্তার, ব্যাংকাসুরেন্স ম্যানেজার খন্দকার ইমরান হোসেন এবং প্রগতি ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মিডল্যান্ড ব্যাংকের এ পদক্ষেপ বাংলাদেশের আর্থিক ল্যান্ডস্কেপের একটি ক্রমবর্ধমান প্রবণতাকে প্রতিফলিত করে। যেখানে ব্যাংকগুলো ব্যাংকাসুরেন্স পণ্য অফার করার জন্য বিমা কোম্পানির সঙ্গে ক্রমবর্ধমান সহযোগিতা করবে। এ ধরনের সহযোগিতা উভয় প্রতিষ্ঠানকে উপকৃত করবে। কারণ, এর ফলে বিমা কোম্পানিগুলো একটি বিস্তৃত বাজারে প্রবেশের সুযোগ পাবে।

কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।