প্রাথমিক শিক্ষায় ইউনেস্কোর সহযোগিতা চাইলেন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলীর সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সাংস্কৃতিক সংস্থা ইউনেস্কোর ঢাকায় নিযুক্ত কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ মিস সুজান ভাইস। রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে সচিবালয়ে এ সাক্ষাৎ হয়।

সাক্ষাতকালে মানসম্মত শিক্ষা, শিক্ষার্থীদের বিজ্ঞান শিক্ষায় গবেষণা ও সংস্কৃতির লালন এবং ধারণে বাংলাদেশে ইউনেস্কোর বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন মিস সুজান ভাইস।

প্রতিমন্ত্রী ইউনেস্কোর প্রতিনিধি দলকে ধন্যবাদ জানান। একই সঙ্গে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে সহযোগিতা কামনা করেন। এছাড়া গবেষণা কার্যক্রমে সরকারের সঙ্গে কাজ করতে ইউনেস্কোকে আহ্বান জানান প্রতিমন্ত্রী রুমানা আলী।

সাক্ষাতকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ, ইউনেস্কো কমিশনের ডেপুটি সেক্রেটারি জেনারেল জোবাইদা মান্নান, সিনিয়র প্রোগ্রাম অফিসার তাজ উদ্দিন, ইউনেস্কোর শিক্ষা বিভাগের প্রধান ড. হুহুয়া ফান প্রমুখ উপস্থিত ছিলেন।

এএএইচ/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।