জাতীয় বিশ্ববিদ্যালয়ের দুটি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৩ জুন ২০২৪
ফাইল ছবি

বন্যা পরিস্থিতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সোম ও মঙ্গলবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ দুদিন বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশে স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষ ও ডিগ্রি দ্বিতীয় বর্ষের দুটি পরীক্ষা হওয়ার কথা ছিল।

রোববার (২৩ জুন) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের বিভিন্ন অঞ্চলের বন্যা পরিস্থিতি অবনতি হওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ২৪/৬/২০২৪ (সোমবার) তারিখের ২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা এবং ২৫/৬/২০২৪ (মঙ্গলবার) তারিখের ২০২২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে অবহিত করা হবে। এছাড়া সকল পরীক্ষার পূর্ব ঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।

আরও পড়ুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত অথবা যেকোনো তথ্যের জন্য ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি ছাড়া অন্য কোনো সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসরণ না করতে অনুরোধ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এএএইচ/এমএমএআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।