মনিরুজ্জামান উজ্জ্বলের যাপিত জীবনের গল্পের মোড়ক উন্মোচন বিকেলে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৪০ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

অমর একুশে বইমেলায় রোববার (১৮ ফেব্রুয়ারি) সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান উজ্জ্বলের ‘যাপিত জীবনের গল্প’ জীবনী গ্রন্থের মোড়ক উন্মোচন হবে। বিকেল ৫টায় শহীদ সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গণে ঝুমঝুমি প্রকাশনের (৭১ ও ৭২ নম্বর স্টল) সামনে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

এছাড়াও অনুষ্ঠানে বিএফইউজে, ডিইউজে, জাতীয় প্রেস ক্লাব, ডিআরইউ ও ক্র্যাবের বর্তমান ও সাবেক শীর্ষ নেতা এবং পিআইবির মহাপরিচালক উপস্থিত থাকবেন।

লেখক মনিরুজ্জামান উজ্জ্বল সাংবাদিকতা পেশায় দুই যুগেরও বেশি সময় কাটিয়ে দিলেও এটাই তার প্রথম বই। বইটিতে লেখক সাংবাদিকতা পেশার সুখ-দুঃখ হাসি-কান্না, প্রিয়-অপ্রিয় ও বিব্রতকর পরিস্থিতির পাশাপাশি গ্রাম ও শহুরে জীবনের নানা বাস্তব ঘটনা পাঠকদের সামনে তুলে ধরেছেন।

অধুনালুপ্ত দৈনিক বাংলার বাণীর মাধ্যমে মনিরুজ্জামান উজ্জ্বলের সাংবাদিকতার পথচলা শুরু। পরে দেশের শীর্ষস্থানীয় জাতীয় পত্রিকা দৈনিক যুগান্তর ও দৈনিক সমকাল অপরাধ ও স্বাস্থ্যবিষয়ক রিপোর্টিংয়ে বেশ দক্ষতার সঙ্গে সুনাম কুড়িয়েছেন। তিনি ইংরেজি জাতীয় দৈনিক ‘ঢাকা ট্রিবিউন’-এ দীর্ঘদিন সাফল্যের সঙ্গে কাজ করেন।

মনিরুজ্জামান উজ্জ্বল বর্তমানে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ ২৪ ডটকমে প্ল্যানিং এডিটর হিসেবে কর্মরত।

বইটির প্রচ্ছদ করেছেন মামুন হোসাইন। বইটির লেখকের সাংবাদিকতা জীবনের ৩৪টি উল্লেখযোগ্য ঘটনার গল্প নিয়ে ‘যাপিত জীবনের গল্প’ বইটির প্রথম খণ্ড সাজানো হয়েছে। গল্পগুলোতে সত্য তুলে ধরতে বিন্দুমাত্র পিছপা হননি লেখক।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।