প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে বলে কথা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১৬ এএম, ৩০ নভেম্বর ২০১৮

‘দীপভীর’–এর বিয়ের রেশ এখনো কাটেনি। সে ছিল এক রাজকীয় বিয়ে। তারই মধ্যে আয়োজন চলছে আরেক রাজকীয় বিয়ের। এবার পালা ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া ও তার বিদেশি প্রেমিক নিক জোনাসের। এটাও বলিউডের আরেক মেগা বিয়ে।

রাজস্থানের উমেদ ভবন প্যালেসে বিয়ে করছেন প্রিয়াঙ্কা ও নিক। বিয়েতে যে চাঁদের হাট বসবে তা বলাই বাহুল্য। কিন্তু অতিথিদের জন্য বড় নিষেধাজ্ঞা রয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা ও রণবীরের বিয়েতে কড়া নিরাপত্তা বজায় ছিল। কোনো পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েনি তাদের বিয়ের ছবি। প্রিয়াঙ্কা ও নিকও একই পন্থা নিয়েছেন। কোনো অতিথি যাতে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ না করে, তার জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা হয়েছে তাদের বিয়েতে। জানা গেছে, কোনো অতিথিই মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবেন না।

শুধু তাই নয়, রাজকীয় এই বিয়ে ঘিরে ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত পর্যটকদের জন্য বন্ধ উমেদ ভবন। উমেদ ভবনের কর্মীরাও এই সময়ে ছুটিতে থাকবেন। প্রিয়াঙ্কা ও নিকের নিয়োগ করা নিরাপত্তারক্ষী ও কর্মীরাই এই সময়ে উমেদ ভবন প্যালেস সামলাবেন।

এনএফ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]