ঈদের শুভেচ্ছা বিনিময়ে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ২৩ এপ্রিল ২০২৩

বরাবরের মতো এবারের ঈদেও ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ঈদের দিন সকালে প্রিয় নায়ককে একটিবারের জন্য দেখতে মুখিয়ে থাকে ভক্তরা।

আরও পড়ুন: দিনে ১০০টিরও বেশি সিগারেট খেতেন শাহরুখ খান!

তাই শাহরুখের বাড়ি ‘মান্নাত’র সামনে দেখা যায় ভক্তদের উপচেপড়া ভিড়। ভক্তদের মন রাখতে মান্নাতের বাইরে স্বমহিমায় হাজির হন কিং খান ৷

আরও পড়ুন: দিনে কয় কাপ কফি পান করেন শাহরুখ খান?

বলিউড বাদশার ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে মান্নাতের ব্যালকনিতে এসে দাঁড়ালেন শাহরুখ খান। ব্যালকনিতে দাঁড়িয়েই হাত নেড়ে ঈদের শুভেচ্ছা জানালেন কিং খান। ডেনিম প্যান্ট ও সাদা রঙের টি-শার্টে ধরা দিয়েছেন শাহরুখ খান।

ঈদের শুভেচ্ছা বিনিময়ে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়

শাহরুখকে দেখতে মান্নাতের সামনে ভক্তদের উপচেপড়া ভিড়

আরও পড়ুন: কত টাকার মালিক শাহরুখ খান?

চোখে রোদচশমা, গলায় বিডসের মালা পরে নিজস্ব স্টাইলে ধরা দিয়েছেন বাদাশা। ঝড়ের গতিতে শাহরুখের ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

কখনো হাত জোর করে, কখনো হাত নেড়ে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। প্রতিবছরই ঈদের দিন মান্নাতের বাইরে এমনই ভিড় জমে শাহরুখ ভক্তদের। বলিউড বাদশাও কাউকে নিরাশ করেন না। ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে সবার মন জয় করে নিয়েছেন তিনি। ঈদের দিন ছোট ছেলে আব্রামকে নিয়েও ব্যালকনিতে এসেছিলেন শাহরুখ।

এদিন সাদা রঙের পাঞ্জাবি ও পাজামায় দেখা গেছে আব্রামকে। বাবার কথা শুনে সবার উদ্দেশে হাত নাড়তে দেখা গেছে আব্রামকে। সোশ্যাল মিডিয়ায় প্রতিটি মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। শাহরুখকে দেখা মাত্রই ভক্তরা বলে উঠেছেন- ‘ঈদি পেয়ে গেছি’৷

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।