রাশমিকার ফেক ভিডিও ভাইরাল, চটেছেন অমিতাভ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৭ পিএম, ০৬ নভেম্বর ২০২৩

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছেন। এতে তাকে কালো পোশাকে দেখা গেছে। আবেদনময়ী রূপে রাশমিকার এ ভাইরাল ভিডিও নিয়ে এরই মধ্যে বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা হচ্ছে।

আরও পড়ুন: দুই বছর আগেই বিচ্ছেদ হয়েছিলো রাশমিকা ও বিজয়ের!

ভিডিওতে আরও দেখা গেছে, কালো পোশাকে একটি লিফট থেকে বের হচ্ছেন রাশমিকা। তবে প্রথম এক সাংবাদিক বিষয়টি নজরে আনেন।

জানা গেছে, ভিডিওটি আসলে নায়িকা রাশমিকার নয়, প্রযুক্তির সাহায্যে এটি তৈরি করা হয়েছে। এবার সেই বিষয় নিয়ে সরব হলেন খোদ অমিতাভ বচ্চন।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, একটি ডিপ নেকলাইন কালো পোশাক পরে লিফটে ঢুকছেন রাশমিকা। এক সাংবাদিক খুঁজে বের করেছেন আসল ভিডিওটি।

ভিডিওটি আসলে জারা প্যাটেলের। এই জারা ইনস্টাগ্রামের একজন পরিচিত মুখ। আর এবার সেই বিষয় নিয়ে চটেছেন অমিতাভ বচ্চন। শুধু তা-ই নয় তিনি এ নিয়ে মুখ খুলেছেন।

রাশমিকার ফেক ভিডিও ভাইরাল, চটেছেন অমিতাভ
রাশমিকার ফেক ভিডিও থেকে নেওয়া

অভিষেকের এই ভিডিওটিকে রিটুটই করে অমিতাভ লিখেছেন, ‘এই ঘটনাটি খুব জঘন্য এবং আইনত ব্যবস্থা নেওয়া উচিত।’ গুডবাই সিনেমায় একসঙ্গে কাজ করেছেন রাশমিকা ও অমিতাভ।

আরও পড়ুন: রাশমিকা এখন জাতীয় ক্রাশ

এদিকে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমাল’ মুক্তি পাবে সামনেই। শোনা গিয়েছিল আগেই যে মুক্তির দিন পিছিয়ে যাচ্ছে ‘অ্যানিমাল’ সিনেমার।  আসছে ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।