প্রথম পোস্টারেই কার্তিক আরিয়ানের বাজিমাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২১ পিএম, ১৫ মে ২০২৪

দীর্ঘ অপেক্ষা শেষে বলিউড তারকা কার্তিক আরিয়ান ভক্তরা সুখবর পেলেন। অবশেষে প্রকাশ্যে এসেছে ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার প্রথম পোস্টার। এটি দেখে সবাই বলছে, এ সিনেমার জন্য অভিনেতার শারীরিক গঠনের থেকে চোখ সরানো যাচ্ছে না। এতে ঘামে ভেজা কার্তিককে দেখা যাচ্ছে মাঠে দৌড়াতে।

আজ (১৫ মে) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমার প্রথম পোস্টার। প্রথম পোস্টারেই বাজিমাত করেছেন আরিয়ান! ভক্ত-অনুরাগীদের মন জয় করলেন অভিনেতা।

 
 
 
View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

পোস্টারে লেখা, ‘এক ব্যক্তি যিনি আত্মসমর্পণ করতে অস্বীকার করেন’। ১৪ জুন এ সিনেমা মুক্তি পাচ্ছে। এটি পরিচালনার করেছেন কবীর খান।

এদিন পোস্টার শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লেখেন, “চ্যাম্পিয়ন আসছে। অত্যন্ত উত্তেজনা ও গর্বের সঙ্গে নিজের ক্যারিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং ও বিশেষ সিনেমা প্রথম পোস্টার শেয়ার করছি। ১৪ জুন ‘চান্দু চ্যাম্পিয়ন’ মুক্তি পাবে ১৪ জুন প্রেক্ষাগৃহে।”

একদিন আগে কার্তিক আরিয়ান এ সিনেমার পোস্টারের ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই প্রচারে আবার ‘নাক গলাতে’ দেখা যায় কটোরি আরিয়ানের পোষ্যকে। তাকে পোস্টের ক্যাপশনে লিখতে দেখা যায়, ‘আজ থেকে প্রচারের শুভারম্ভ হওয়ার কথা ছিল কিন্তু কটোরি পোস্টারটাই ছিঁড়ে দিয়েছে। এবার কালই আসবে পোস্টার।’

 
 
 
View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

বলিউডের আলোচিত নির্মাতা কবীর খান পরিচালিত ‘চান্দু চ্যাম্পিয়ন’ এক খেলোয়াড়েরর প্রাণোচ্ছ্বলতা ও একনিষ্ঠতার কথা বলবে। চান্দুর চরিত্রে দেখা যাবে কার্তিককে। তার সুঠাম, ছিপছিপে শরীর, ঘর্মাক্ত কাদামাখা লুক নজর কেড়েছে এরই মধ্যে।

সিনেমাটি ফ্রিস্টাইল সুইমিংয়ে ভারতের প্রথম প্যারালিম্পিক সোনার পদকপ্রাপ্ত মুরলিকান্ত পেটকরের ওপর তৈরি হয়েছে। এ প্রথম কবীর খানের সঙ্গে কাজ করতে কার্তিক আরিয়ান কাজ করেছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।