ঈদের পরেই মিলন-মৌসুমীর ‘রাত্রির যাত্রী’র মুক্তি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ১৭ জুলাই ২০১৮

মুক্তির অপেক্ষায় আছে আনিসুর রহমান মিলন ও মৌসুমী অভিনীত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি। সম্প্রতি সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়েছে সিনেমাটিকে। অনেক দিন থেকেই প্রচারণা চলছে। সেন্সর পাওয়ার পর ছবিটির প্রচারণায় আরও গুরুত্ব দিয়েছেন চলচ্চিত্রটির সংশ্লিষ্টরা।

শুধু দেশেই নয়, রাত্রির যাত্রী’র প্রচারণা চলছে দেশের বাইরেও। আসছে ঈদুল আযহার পরেই সারা দেশে মুক্তি পারে সিনেমাটি। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন এই সিনেমার নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব।

‘রাত্রির যাত্রী’ ছবিতে মৌসুমী ও আনিসুর রহমান মিলনসহ আরও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, এ টি এম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল প্রমুখ। তারকা বহুল এই সিনেমাটি নিয়ে ব্যাপক আশাবাদি নির্মাতা।

হাবিবুল ইসলাম হাবিব বলেন,‘এটি ছবি মুক্তির আগে তার সঠিক প্রচরণা দরকার। আমার সিনেমার টিম সারা দেশ জুড়ে প্রচারণা চালিয়ে যাচ্ছে। প্রবাসী বন্ধুরাও রাত্রীর যাত্রীকে আপন সিনেমা মনে করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এছাড়া জেলায় জেলায়, পাড়া-মহল্লায় রাত্রির যাত্রী সিনেমা নিয়ে মতবিনিময় সভা হচ্ছে। আমরা একটা ভালো দিনক্ষণ ঠিক করে সিনেমাটি মুক্তি দিতে চাই।’

হাবিবুল ইলমাম হাবিব আরও বলেন,‘ঈদের আগে আর তেমন সময় নেই। ঠিক করেছিলাম ঈদেই মুক্তি দেব। কিন্ত ভেবে দেখলাম। ঈদের সময় ছবি মুক্তিকে কেন্দ্র করে তুমুল প্রতিযোগিতা হয়। আমি চাই ঈদের পরেই শান্ত পরিবেশে ছবিটি মুক্তি দিতে। আমার বিশ্বাস ছবিটি দর্শক পছন্দ করবেন। অনেক দিন পরেই ভিন্ন স্বাদের একটি গল্প উপভোগ করবেন দর্শক।’

২০১৪ সালে ছবিটির শুটিং শুরু হয়। আর শুটিং শেষ হয় ২০১৬ সালে। সেন্সরের অপেক্ষায় ছিল ছবিটি। সেন্সর ছাড়ও মিলেছে। ছবিটি দেখতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :