সিঙ্গাপুরে মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘পোড়ামন ২’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৪ এএম, ১৯ জুলাই ২০১৮ | আপডেট: ০১:৩৯ পিএম, ১৯ জুলাই ২০১৮

গেল ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে এখন পর্যন্ত সবচেয়ে বেশি এগিয়ে আছে 'পোড়ামন ২' ছবিটি। গল্প,নির্মাণ আর অভিনয় শৈলীতে দর্শক হৃদয় জয় করে নিয়েছে ছবিটি। দেশের সিনেমাপ্রেমীরা এরই মধ্যে 'পোড়ামন ২' ছবিটি দেখার সুযোগ পেয়েছেন। নতুন খবর হলো, এবার সিঙ্গাপুরে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম ও পূজা অভিনীত এ ছবিটি। সিঙ্গাপুরের বাঙালি দর্শকরা এবার ছবিটি দেখার সুযোগ পাচ্ছেন।

জানা যায়, আগামী ৯ আগস্ট সিঙ্গাপুরে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। রাদুগা প্রোডাকশনের পরিবেশনায় সিঙ্গাপুরের ১০০ বিচ রোড’স টাওয়ারের কার্নিভ্যাল সিনেমায় ছবিটির প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

রাদুগা প্রোডাকশনের কর্ণধার অমিতাভ নাগ বলেন, ‘দেশের বাইরে একজন নির্মাতার নতুন ছবি দেখাতে পারার বিষয়টি নিঃসন্দেহে অনেক বেশি আনন্দের। এখানে অনেক বাঙালীরা ছবিটি দেখার সুযোগ পাবেন। সিনেমা মুক্তির ক্ষেত্রে সেন্সর বোর্ডের অনুমতির একটা ব্যাপার আছে। চলতি মাসের শেষের দিকেই অনুমতি পেয়ে যাবো আশা করছি। আগামী ৯ আগষ্ট ছবিটি সিঙ্গাপুরে মুক্তি পাবে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবিতে সিয়াম আহমেদ ‘সুজন’ চরিত্রে আর পূজা চেরি অভিনয় করেছেন ‘পরী’ চরিত্রে। এ ছবির অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী, সাঈদ বাবু,আনোয়ারা, রেবেকা, পিয়াল, চিকন আলী,আনোয়ার প্রমুখ।

নির্মাতা রায়হান রাফী বলেন, ‘দেশের বাইরে ছবি মুক্তি দেওয়ার বিষয়টি সত্যি খুব আনন্দের। সবার প্রতি আমি কৃতজ্ঞ, আমার প্রথম ছবিটিকে সাদরে গ্রহণ করার জন্য’।

‘পোড়ামন ২' ছবিটিতে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন এ ছবির নায়ক সিয়াম আহমেদ। প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছেন তিনি। আর এই ছবির পরী চরিত্রে অভিনয় করে পূজা চেরি এখনো সবার প্রশংসায় ভাসছেন।

আইএন/এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :