মুসলমান মেয়েদের হাত মেলানো উচিত না : পপি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮

নিজেকে ফিরে পেতে মরিয়া চিত্রনায়িকা পপি। গ্ল্যামার, অভিনয় দক্ষতা- কোনোটারই কমতি নেই তার। তবুও অনেকদিন ধরেই অনিয়মিত তিনি চলচ্চিত্রে। সম্প্রতি তাকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন ‘রাজনীতি’ খ্যাত নির্মাতা বুলবুল বিশ্বাস।

‘কাটপিছ’ নামের সেই ছবির প্রথম লুকে আবেদনময়ী রূপে দেখা গেছে পপিকে। সেই লুক বেশ আলোচনার জন্ম দিয়েছে ঢাকাই সিনেমার দর্শকদের মাঝে।

তবে সেটি ছাপিয়ে বেশ কিছু মন্তব্যের জন্য নতুন করে আলোচনায় পপি। সম্প্রতি অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’-এ অংশ নেন পপি। সেখান তার কিছু বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে মঞ্চে এসেই তিনি উপস্থাপক জয়ের সঙ্গে হাত মেলাতে অস্বীকৃতি জানান। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, মুসলিম রীতিতে পুরুষের সঙ্গে নারীর হাত মেলানো উচিত নয়। সেটিই এখন অনেকে শেয়ার করছেন এবং নানা ধরনের মন্তব্য করছেন।

অনুষ্ঠানে জয়ের সঙ্গে হাত না মেলানোর প্রসঙ্গে আলাপচারিতায় পপি দাবি করেন মনের মিল থাকাটাই বড় কথা। হাত মেলানোর কী দরকার। এসময় জয় প্রশ্ন করেন, ‘এই মনের মিল করেই কী এত বছরের সিনেমা ক্যারিয়ার পার করে দিলে? হাত না মিলিয়েই?’

পপির জবাব যেখানে মনের মিল আপনার সাথে এত বেশি সেখানে হাত না মেলালেই....’

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :