স্বামী ভক্ত মম!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০২ নভেম্বর ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। বড়পর্দাতে অভিনয় করেও দর্শকের মন জয় করেছেন তিনি। বর্তমানে নাটকে অভিনয় নিয়েই বেশি ব্যস্ত তিনি। সেই ধারাবাহিকতায় পরপর একই নির্মাতার দুটি নাটকে অভিনয় করলেন তিনি। নাটক দুটির নাম ‘শেষ বিকেলের কাব্য’ ও ‘সারপ্রাইজ ডে’। দুটি নাটকেই নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ।

‘শেষ বিকেলের কাব্য’ নাটকটি রচনা করেছেন আহমেদ ফারুক ও ‘সারপ্রাইজ ডে’ নাটকটি রচনা করেছেন রুদ্র মাহফুজ। এরই মধ্যে গাজীপুরে নাটক দুটির শুটিং শেষ হয়েছে। ‘সারপ্রাইজ ডে’ নাটকে জয়ী চরিত্রে ও শেষ বিকেলের কাব্য নাটকে মিরোভা চরিত্রে অভিনয় করেছেন মম।

মজার বিষয় হলো ‘সারপ্রাইজ ডে’ নাটকে মম অভিনয় করেছেন স্বামী ভক্ত এক স্ত্রীর চরিত্রে। এই নাটকটিতে আরও অভিনয় করেছেন এস এন জনি, শিপন মিত্র, শ্যামন্তি শৌমি, সবুজ, আশরাফুল আলম সোহাগ প্রমুখ।

অন্যদিকে ‘শেষ বিকেলের কাব্য’ নাটকে মমকে দেখা যাবে এক প্রবাসী নারীর চরিত্রে। যার নাম মিরোভা। নাটকে দেখা যাবে মিরোভা ইংল্যান্ডে থাকে। নেটে তার পরিচয় হয় ইমরান বাবুর নামের এক লোকের সাথে। তাদের মাঝে বন্ধুত্ব ও ভালোবাসা তৈরী হয়। ।

মিরোভা বাংলাদেশে এসে ইমরান বাবুকে হোটেল বানানো ও জমি কেনার জন্য টাকা দেয়। সে ইমরান বাবুকে খুব বিশ্বাস করে ক্রেডিট কার্ডের পাসওয়ার্ডও দিয়ে দেয়। একদিন রাতে মিরোভাকে বিষ মিশানো চা পান করিয়ে হত্যার চেষ্টা করা হয়। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়। এই নাটকে আরও অভিনয় করেছেন এস এন জনি, সেজুথি খন্দকার, সবুজ, শরিফ, আশরাফুল আলম সোহাগ, খাদিজা তিশা প্রমুখ।

নাটক দুটির সম্পর্কে মম বলেন, ‘একেবারে ভিন্ন ধাঁচের গল্পে কাজ করলাম। নাটক দুটি গতানুগতিক ধারার বাইরে। দর্শকরা দেখে খুব উপভোগ করবেন। বিশেষ করে পরিচালক সাইফ ভাইয়ের ইউনিট ছিল অসাধারণ। সবাই ছিল খুব বেশি কো-অপারেটিভ”।

নির্মাতা জানালেন, নাটক দুটি প্রযোজনা করেছে রাসেল সিদ্দিকী। শিগগিরই এটিএন বাংলায় প্রচার হবে নাটক দুটি।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]