কাঠ পুতুলের গল্পে ইরফান-তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫১ পিএম, ২৬ নভেম্বর ২০১৮

তরুণ পরিচালক অনন্য ইমন নির্মাণ করেছেন নতুন রোমান্টিক নাটক ‘কাঠ পুতুলের গল্প’। সাম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকটিতে তিথি ও ইহান চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় দুই তারকা ইরফান সাজ্জাদ, তানজিন তিশা। তাদের সঙ্গে আরও দেখা যাবে মিলি বাশার, সজিব আরেফিন ও আরও অনেককেই।

‘কাঠ পুতুলের গল্প’-এ দেখা যাবে তিথি মেডিকেল স্টুডেন্ট। পড়াশুনার ফাঁকে ফাঁকে পথশিশুদের জন্য কন্ট্রিবিউটর খুঁজে বেড়ায় শহরের অলিতে গলিতে। ঘটনাক্রমে তিক্ততার মধ্য দিয়ে তিথি’র সাথে পরিচয় ঘটে কর্পোরেট আইডল ইহানের। তিথিকে ভালোবেসে বিয়ের প্রস্তাব দেয় ইহান। ঠিক তখনি তিথির একটি অতীত সামনে আসে।

ভালোবাসার মূল্যায়ন করতে ইহান সব মেনে নিয়ে তিথি কে বিয়ে করে। তিথির অতীত জানতে পেরে নীলিমাকে বিয়ে করতে প্রেশার দেয় ইহানের মা। ইহান কোন ভাবে মায়ের কথায় রাজি হয় না। এদিকে ইহানের মায়ের কথামত সর্ম্পক শেষ করার তাগিদে ইহান কে এড়িয়ে চলতে শুরু করে তিথি।

আসে নতুন ক্লাইম্যাক্স। বেজে ওঠে বিচ্ছেদের সুর। তিথি ইহানের সংসার ভাঙ্গনের এক পর্যায়ে তিথি বুঝতে পারে সে কনসিভ করেছে। তিথি ইহানকে কনসিভের কথা জানাতে চাইলে জেনে যায় ইহানের মা।

জাকিয়া সুলতানা লুনার গল্পে নাটক টি রচনা করেছেন সেজান নূর। শিগগিরই এটি বেসরকারি টিভি চ্যানেল জিটিভিতে প্রচার হবে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :