ভক্তদের মজা দিলেন মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৬ নভেম্বর ২০১৮

তারকারা বিভিন্ন মাধ্যমেই ভক্তদের মাতিয়ে রাখতে চেষ্টা করেন। ফেসবুক টুইটারে নিজেদের নতুন কাজের খবর জানানোর পাশাপাশি মাঝে মধ্যে ভক্তদের সঙ্গে ব্যক্তিগত সুখ দুঃখও শেয়ার করেন তারা। ফেসবুক লাইভেও মাঝে মধ্যে চলে ভক্তদের সঙ্গে আড্ডা। এসবের ব্যতিক্রম নন ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

অনেকবার ফেসবুক লাইভে দেখা মিলিছে তার। বেশ সময় নিয়ে ভক্তদের সঙ্গে আড্ডা দিয়েছেন। ক্যারিয়ারের নানা বিষয় শেয়ার করেছেন। এবার টিকটক জ্বরে গা ভাসালেন তিনি। বহুল ব্যবহৃত একটি মজার অ্যাপের নাম টিকটক। অগ্রিম তৈরি করা বিভিন্ন ভিডিওর সঙ্গে নিজেকে উপস্থাপন করা যায়। জনপ্রিয় প্রিয় শিল্পীদের গানে, সিনেমার ডায়ালগ, মজার কৌতুকসহ নানা বিষয় যুক্ত করা আছে এই অ্যাপসটিতে।

টিকটক জ্বরে যখন সোশ্যাল মিডিয়া আক্রান্ত তখন নায়িকা মাহিয়া মাহিকেও যুক্ত হতে দেখা গেল এই মাধ্যমে। রোববার রাতে একটা মজার কৌতুকের সঙ্গে টিকটক করে ফেসবুকে পোস্ট করেন মাহি। ভক্তদের মজা দেওয়ার জন্যই এমন কাণ্ড করেন তিনি। ভিডিটি শেয়ার দিয়ে মাহি লিখেছেন, ‘এই প্রথম বারের মতো টিকটকে আসলাম।’

এদিকে নিয়মিতে একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন মাহি। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি। সামনে আরও মুক্তি পাবে ‘অন্ধকার জগৎ’সহ আরও কয়েটি সিনেমা।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :